৭ নং টবগী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন হাওলাদারের পক্ষে গণজোয়ার।

0
95

৭ নং টবগী ইউনিয়নের অটোরিকশা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব জসীমউদ্দীন হাওলাদারের পক্ষে গণজোয়ার।

জেলা প্রতিনিধি, মোঃ তাছবি রহমান।

জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার আসছে ২৬ শে ডিসেম্বর ইউপি নির্বাচন, উক্ত নির্বাচনে ৭ নং টবগী ইউনিয়নের অটোরিকশা মার্কায় পদপ্রার্থী জনাব আলহাজ্ব জসিম উদ্দিন হাওলাদার এর পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে!
জনাব জসিম উদ্দিন হাওলাদার তার এক বক্তব্যে বলেন, যে আওয়ামী রাজনীতির সাথে আমি জড়িত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে, আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ আজ প্রায় একটা টানা ১২-১৩ বছর ক্ষমতায়, কিন্তু আমার এই অত্র ইউনিয়ন তুলনামূলকভাবে অনেক কাজেই পিছিয়ে আছে, তাই ইনশাল্লাহ আমার এলাকাবাসী ইউনিয়ন বাসী আমাকে তারা যদি তাদের মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করে আমাকে এই পবিত্র গুরু দায়িত্ব দেওয়া হয় তাহলে আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ রচনা কল্পে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সরকারের নির্দেশনা মোতাবেক কাজ করব। এবং অসহায় দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য সরকারের ঘোষিত যে সমস্ত বয়স্ক ভাতা বিধবা ভাতা জেলেদের জন্য জেলে কার্ড সহ সকল নাগরিক সুবিধা গুলো আমি নিশ্চিত করবো। আমার কোন ব্যক্তিগত চাওয়া পাওয়া নেই, শুধু আছে মানুষের সেবা করার একটি সুযোগ পাওয়া, এবং আমার উপর অর্পিত গুরুদায়িত্ব যদি ব্যস্ত থাকে ইনশাল্লাহ আমি অসহায় মানুষের পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ রচনা কল্পে কাজ করব।

তাই আগামী ২৬ শে ডিসেম্বর যাতে সুন্দর শান্তিপূর্ণভাবে নিরপেক্ষ ভোট উদযাপন করা হয় সেই জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আমাদের দ্বীপ জেলা ভোলার অহংকার জননেতা আলহাজ তোফায়েল আহমেদ এমপি মহোদয় ও আমাদের প্রিয় নেতা জনাব আলহাজ্ব আলী আজম মুকুল ভাইয়ের কাছে আমার বিনীত অনুরোধ, যাতে আমাদের ভোলা প্রত্যেকটি ইউনিয়ন সহ আমাদের এই ইউনিয়নে নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয় আপনারা দয়া করে তাহা নিশ্চিত করবেন। এটা একজন মুজিব প্রেমি প্রান প্রিয় নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এর অনুগত ও আলহাজ্ব আলী আজম মুকুল ভাইয়ের একমাত্র কর্মী হিসাবে এইটা আমার দাবী।

জনাব আলহাজ্ব জসিম উদ্দিন হাওলাদার, ইউনিয়ন বাসী সহ দেশবাসীর কাছে যাতে আগামী ২৬ তারিখ শান্তিপূর্ণভাবে ভোট হয় সে জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। এবং উনি তার জয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত যদি শান্তিপূর্ণভাবে নিরপেক্ষ ভোট উদযাপন করা হয় ইনশাআল্লাহ উনি বিপুল ভোটে জয়লাভ করবেন।

পূর্ববর্তী খবরবরগুনায় আজ পালিত হয়েছে আন্তর্জাতিক মানবাধিকার দিবস।
পরবর্তী খবর২ নং পূর্ব ইলিশা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন ছোটনের পক্ষে গণজোয়ার।