৭ নং টগবী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কামরুল ইসলাম আবারো তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য অনুরোধ করছেন।

0
16

৭ নং টগবী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কামরুল ইসলাম আবারো তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য অনুরোধ করেছে।

বিশেষ প্রতিনিধি, মোঃ সাদমান সায়েম।

বোরহানউদ্দিন উপজেলার-৭ নং টবগী ইউনিয়নের বারবার নির্বাচিত সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ কামরুল ইসলাম তার ইউনিয়ন বাসীর কাছে আবারও তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য অনুরোধ করেছেন।

মো:কামরুল ইসলাম বলেন আমি গত ১২ বছর যাবত আপনাদের অস্ত্র টবগী ইউনিয়নে চেয়ারম্যান পদে দায়িত্বরত আছি, আমি আপনাদের সেবা করার জন্য সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তাহার পরেও অনেক কাজ করতে গিয়ে ভুলত্রুটি হতে পারে তাই আপনারা আমাকে নিজ গুনে ক্ষমা করে দেবেন। আপনারা জানেন আমি সব সময় স্বচ্ছতা পছন্দ করি এবং আমার উপর অর্পিত দায়িত্ব আমি ঈমানের সহিত সুচারুভাবে পালন করি। সেই ক্ষেত্রে অনেক দায়িত্ব পালন করতে গিয়ে আমি অনেক সময় রাগের বসত হয়তো অনেকে বকাঝকা করেছি তাই আপনারা আমাকে বড় ভাই কাহারো ছোট ভাইয়ের মেয়ে ক্ষমা করে দেবেন। বিশেষ করে আমি অত্র ইউনিয়নের কোনো সেবামূলক কাজ করতে গিয়ে কোন রূপ অন্যায় সুযোগ নেইনি, এই বিষয়টি আপনারা যেমন জানেন তেমনি আমার আল্লাহ জানেন, তাই আমি আপনাদের কাছে আমাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য আপনাদের কাছে আমি আবার অনুরোধ করছি।

প্রিয় ইউনিয়ন বাসী আপনারা জানেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ রচনা কল্পে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিতে হবে, কারণ আপনারা জানেন অবগত আছেন আমি গত ১২ বছর আপনাদের সেবা করে এসেছি তাই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারো নৌকা প্রতীক দিয়েছেন। এই নৌকা প্রতীক আমার নয় এই নৌকা প্রতীক হলো বঙ্গবন্ধুর প্রতীক, এই নৌকা প্রতীক হলো স্বাধীনতার প্রতীক, এই নৌকা প্রতীক হলো জননেত্রী শেখ হাসিনার প্রতীক, এই নৌকা প্রতীক হলো ভোলা জেলার অভিভাবক আলহাজ তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের প্রতীক, এই নৌকা প্রতীক হলো মাননীয় এমপি মহোদয় জনাব আলী আজম মুকুল সাহেব এর প্রতীক, তাই আপনারা ২৬ তারিখ সকালে হাসিমুখে এসে নৌকা মার্কায় ভোট দেবেন। নৌকা মার্কায় দিলে ভোট শান্তি পাবে দেশের লোক। নৌকা মার্কায় দিলে ভোট উন্নয়ন হবে টবগী ইউনিয়নে।

পরিশেষে চেয়ারম্যান সাহেব মহান আল্লাহ সুবহানাহু তা’আলার দরবারে উনার এবং উনার পরিবারের জন্য দোয়া চেয়েছেন, এবং উনি ইউনিয়ন বাসী সহ দেশবাসীকে যেন মহান আল্লাহ সুবহানাহু তাআলা সুস্থ ও সুন্দরভাবে জীবন যাপন করার তৌফিক দান করেন। আমিন

পূর্ববর্তী খবরচরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন করা হয়েছে।
পরবর্তী খবরকুমিল্লায় ইউপি চেয়ারম্যান গং কর্তৃক সাংবাদিক লাঞ্চিত।