২ নং পূর্ব ইলিশা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন ছোটনের পক্ষে গণজোয়ার।

0
20

২ নং পূর্ব ইলিশা ইউনিয়নে আওয়ামী বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন ছোটনের পক্ষে গণজোয়ার।

এম এন আলম ব্যুরো চীফ বরিশাল বিভাগ।

আসছে আগামী ৫ ই জানুয়ারি ২০২২ ইং ভোলা সদর উপজেলার ইউপি নির্বাচন, উক্ত নির্বাচনে ভোলা সদর ২ নং পূর্ব ইলিশা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ আনোয়ার হোসেন ছোটনের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আজ ইউনিয়নে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অনেক লোকের সাথে কথা বলে জানতে পারি যে আনোয়ার হোসেন ছোটন গত কয়েক বছর যাবৎ অত্র ইউনিয়নের মানুষের সুখে-দুখে পাশে ছিলেন।

এর মধ্যে উল্লেখযোগ্য হলো গত দুই বছর করোনাকালীন সময়ে অত্র ইউনিয়নের অসহায় দরিদ্র, হতদরিদ্র এবং মধ্যবিত্ত ফ্যামিলির অনেক জনকে গোপনে গোপনে আর্থিক সহযোগিতা করেছেন। এর জন্য ইউনিয়ন বাসীর তাহার পক্ষে একটি গণজোয়ার সৃষ্টি করেছে। গতকাল পরাণগঞ্জ বাজারের এক হোটেল ব্যবসায়ী তাহার নাম না লিখতে বলেছে। সে বলেছেন যে, যদি নিরপেক্ষ ভোট হয় তাহলে ছোটন ভাই বিপুল ভোটে জয়লাভ করবেন।

৫ নং ওয়ার্ডের রিকশাচালক মোহাম্মদ ফারুক মিয়া বলেন যে গত বছর করোনাকালীন সময় আমরা রিকশা নিয়ে বের হতে পারিনি, তখন ছোটন ভাই আমার এক দিন বাড়িতে এসে গোপনে আমাকে পাঁচ হাজার টাকা দিয়ে গেছে, বলেছেন চালডাল তরিতরকারি যা যা প্রয়োজন কিনে নিতে, তার এই ঋণ আমি শোধ করতে পারব না।
আমরা গরীব অসহায় আমাদের বিপদ কালীন সময় যে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন আমরা তাকে বলতে পারব না।তাই তাকে ভোট দেবো এবং তার পক্ষে আমরা কাজ করব এবং মহান আল্লাহ সুবহানাহু তায়ালার দরবারে আমরা দোয়া করি যেন আমাদের ছোট ভাই আমাদের এই ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হন।

পূর্ববর্তী খবর৭ নং টবগী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন হাওলাদারের পক্ষে গণজোয়ার।
পরবর্তী খবরবোরহানউদ্দিনে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন।