হাজার হাজার মানুষের জানাযার মধ্য দিয়ে শাজাহান ব্যাপারে শেষ বিদায়।

0
13

দৈনিক ভোলা সময় নিউজ।

হাজার হাজার মানুষের জানাজার মধ্যে দিয়ে শাহজাহান বেপারীর শেষ বিদায়।

বিশেষ প্রতিনিধি:- ইকবাল হোসেন রাজু,

ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান বেপারীর মৃত্যুতে হাজার হাজার মানুষের জানাজার মধ্যে দিয়ে শেষ বিদায় দেওয়া হয়।

শনিবার সকাল দশটায় পাকার মাথা নিজাম উদ্দিন স্কুল মাঠে মাওলানা আবদুর রহমান এর ইমামতিতে এবং রাজাপুর শান্তির হাট স্কুল মাঠে মাওলানা ওমর ফারুকের ইমামতিতে দ্বিতীয় জানাজা শেষে তার মায়ের কবরের পাশে মরহুমকে দাফন করা হয়।

এদিকে পশ্চিম ইলিশা, রাজাপুর ও পূর্ব ইলিশার হাজার হাজার মানুষের চোঁখের জলে সৎ নিষ্ঠাবান শাহাজান বেপারী কে শেষ বিদায় দেওয়া হয়। শাহাজান বেপারীর জানাজায় মানুষের জনস্রোতই প্রমাণ করেছে তিনি মানুষের কাছে কতটা ভালো এবং জনপ্রিয় ছিলেন।

শাহজাহান বেপারীর জানাজায় কনফারেন্সে স্মৃতিচারণ করতে গিয়ে সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি বলেন,শাহাজান বেপারীর মৃত্যুতে আওয়ামীলীগের একজন নিবেদিত নেতা কে হারিয়েছি, তিনি যখন অসুস্থ্য ছিলেন আমি সার্বক্ষণিক খোঁজখবর নিয়েছি।

মরহুমের স্মৃতিচারণ করতে গিয়ে ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া বলেন, একজন শাহজাহান বেপারী কে হারাইনি, হারিয়েছি তোফায়েল আহমেদ এর একজন নিবেদিত কর্মী কে,শাহজাহান বেপারীর জানাজায় দলমত নির্বিশেষ হাজার হাজার মুসুল্লিরা অংশগ্রহণ করেন। এদিকে শাহজাহান বেপারীর মৃত্যুতে আওয়ামীলীগ, বিএনপি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

পূর্ববর্তী খবরবঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর করা হোক-এমপি শাওন
পরবর্তী খবরভোলায় বঙ্গবন্ধুর জাতীয় শোক দিবস উপলক্ষে গাছের চারা বিতরণ করে এসপি সরকার মোহাম্মদ কায়সার।