সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হলেন ভোলার ছেলে ছাত্রনেতা ইমরান হোসেন বাচ্চু।

0
11

সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নির্বাচিত হলেন ভোলার ছেলে ছাত্রনেতা ইমরান হোসেন বাচ্চু।

নিউজ ডেস্কঃ

সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি নির্বাচিত হয়েছেন ভোলার ছেলে ইমরান হোসেন বাচ্চু। সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেসব্রিফিং এর মাধ্যমে এই কমিটি অনুমোদন দেন৷

কেন্দ্রীয় দায়িত্ব পাওয়া ইমরান হোসেন বাচ্চু সোনারগাও বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ।এর আগে তিনি শাহবাগ থানা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। নতুন কমিটিতে যায়গা পাওয়ার পরপরই ভোলা জেলা ও শাহবাগ থানার ছাত্রলীগের বিভিন্ন ইউনিট তাকে শুভেচ্ছা ও সংবর্ধনা জানান।
ইমরান হোসেন বাচ্চু বলেন, আমাকে বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কমিটিতে সহসভাপতি নির্বাচিত করায় দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও তিনি তার উপর সাংগঠনিক সকল দায়িত্ব পালনে ভোলাসহ দেশবাসীর কাছে দোয়া ছেয়েছেন।

পূর্ববর্তী খবরভোলায় ১২ ইউপি চেয়ারম্যানসহ ১৪৪ জন মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠিত।
পরবর্তী খবরআজ ১৫ ই ফেব্রুয়ারি আগরতলা ষড়যন্ত্র মামলার ১৭ নং আসামী শহীদ সার্জেন্ট জহুরুল হক এর ৫৩ তম মৃত্যুবার্ষিকী।