শ্যামনগরে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন।

0
4

ভোলা সময় নিউজ।

শ্যামনগরে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার:

ভূমি দস্যু দখলবাজ, কুখ্যাত সন্ত্রাসী সাইফুল্লাহ বাহিনীর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক মিলন হোসেনের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ।

১ জুন মঙ্গলবার বিকাল তিনটেয় সাংবাদিক মিলন হোসেনের নিজ গ্রাম শ্যামনগর উপজেলার মাহমুদ গ্রামে অনুষ্ঠিত হয়েছে। এই মানববন্ধনটি আয়োজন করেন স্থানীয় সাংবাদিক বৃন্দ ও এলাকাবাসী। সত্য বস্তুনিষ্ঠ ও অনুসন্ধানী সংবাদ প্রকাশ করায় সাংবাদিক মিলন হোসেনের নামে এই মিথ্যা মামলা দেওয়া হয়েছে বলে জানান, মানববন্ধন কর্মসূচির বক্তারা।

ঘটনা প্রবাহে জানা যায়, শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের শুকর আলি সরদারের পুত্র সাইফুল্লাহ এলাকার কুখ্যাত সন্ত্রাসী, ও ভূমি দস্যু, গরিব অসহায় মানুষের অসহায়ত্বের সুযোগে দখলবাজ ও চাঁদাবাজির মত ঘৃণিত অপরাধ করে আসছে দীর্ঘ দিন ধরে।

গত একমাস পূর্বে তার বিরুদ্ধে একটা দলবাজি সংবাদ প্রকাশ করলে, সাইফুল্লা ক্ষিপ্ত হয়ে , তার আপন চাচাতো ভাই নাছিরকে বাদী বানিয়ে গত ৩০ মে শ্যামনগর থানায় সাংবাদিক মিলন হোসেন সহ আরো কয়েক জন সাংবাদিককের নামে মিথ্যা মামলা রুজু করেন ।

যে এই সাইফুল্লা বাহিনীর বিরুদ্ধে কথা বলে, প্রতিবাদ করার সাহস দেখায় তাকে মিথ্যা মামলা না হয় অতর্কিত হামলা চালিয়ে নিজের ক্ষমতা জাহির করতে চায় এই সংঘবদ্ধ অপরাধ চক্রটি। এ ঘটনায় সাংবাদিক মিলন হোসেনের নিজ গ্রামের আওয়াল বৃদ্ধ সব বয়সের মানুষ ক্ষোভ ও প্রতিবাদে ফুঁসে উঠেছে। তারা রাস্তায় নেমে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

পূর্ববর্তী খবরশ্যামনগরে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন।
পরবর্তী খবরভোলার তজুমদ্দিনে ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ।