শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম দৌলতখান চরপাতা ইউনিয়ন নির্বাচন।

0
19

শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম দৌলতখান চরপাতা ইউনিয়ন নির্বাচন

এম এ আশরাফ, বিশেষ প্রতিনিধিঃ

নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, ততই আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর তৎপরতা বাড়ছে। ভোটারদের মন জয় করার জন্য বিরামহীনভাবে ছুটছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থী ও কর্মী সমর্থকদের পদভারে মুখরিত ৩ নং চরপাতা ইউনিয়ন। ভোটের আশায় দ্বারে দ্বারে ঘুরছেন। দিচ্ছেন উন্নয়ন প্রতিশ্রুতি, চাইছেন ভোট। শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে পাড়া-মহল্লা। আগামী বৃহস্পতিবার (২৫ মে) ভোলার দৌলতখান উপজেলার ৩ নং চরপাতা ইউনিয়নের উপনিবার্চন।

সোমবার (২২ মে) সরেজমিনে দেখা গেছে, প্রার্থীর কর্মী-সমর্থকদের প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠে পুরো চরপাতা ইউনিয়নে। এবারের নির্বাচনে বিএনপি অংশ না নেওয়ায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর মাথা ব্যথা দলীয় বিদ্রোহী প্রার্থী। তবে ভেদাভেদ ভুলে উন্নয়নের আশায় দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতারা বিভিন্ন জায়গায় সভা-সমাবেশ করে নানা প্রতিশ্রুতি দিয়ে চলেছেন।

সোমবার সন্ধ্যায় চরপাতা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে শরীফ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ে চরপাতা ইউনিয়নের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবদুল হাইয়ের পক্ষে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি মনজুর আলম খান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার জাহাঙ্গীর, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসান লিটন, যুগ্ম সম্পাদক আবিদ আলম, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও হাজিপুর ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আইনুন নাহার রেনু, ভোলা সদর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংবাদিক এম এন আলম, উত্তর জয়নগর চেয়ারম্যান বশির সর্দার, চরপাতা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও চরপাতা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরসলেমানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম বলেন, বিভিন্ন মাপকাঠিতে যাচাই-বাছাই শেষে যোগ্য প্রার্থীকেই মনোনয়ন বোর্ড নৌকা প্রতীক দিয়েছেন। দলের সকল নেতাকর্মীকে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ ভোটারদেরকেও চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট দেওয়ার আহবান জানান তিনি।

ভোটাররা জানান, নৌকার প্রার্থী আঃ হাইর জনপ্রিয়তা সবচেয়ে বেশি। অনেক আগের থেকে তিনি এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থাকে। এলাকার জনগণ তাকে চরপাতার চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। তাদের বিশ্বাস তিনি এলাকার উন্নয়নমূলক কাজের পাশে থাকবে।

চরপাতা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। বঙ্গবন্ধুর নৌকা নিয়ে আমি মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। জয় আমাদেরই হবে। আমি বিজয়ী হলে এই ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাসকে বিতাড়িত করব। এলাকার মানুষের জন্য বাসযোগ্য একটি সুন্দর ইউনিয়ন উপহার দেওয়ার আশ্বাস দেন তিনি।

পূর্ববর্তী খবরমেঘনা-তেতুলিয়ায় নেই ইলিশ, জেলে পল্লীতে হাহাকার।
পরবর্তী খবরবোরহানউদ্দিন কাচিয়া ইউনিয়নে জোরপূর্বক ভূমি দখলের অভিযোগ।