শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই জনগণ সুখে শান্তিতে বসবাস করতে পারছে এমপি আলী আজম মুকুল।

0
42

ভোলা সময় নিউজ।

মোঃ সাইফুল ইসলাম আকাশ
ভোলা জেলা প্রতিনিধি

ভোলা ২ আসনের সংসদ সদস‍্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেন শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই জনগন সুখে শান্তিতে বসবাস করতে পারছে।
তিনি বলেন দেশের ভাব -মূর্তি নষ্ট এবং ষড়যন্ত্র করে যাচ্ছে বিএনপি-জামায়েত।
সকলকে সজাগ থেকে যে কোন ষড়যন্ত্র রুখে দিতে হবে।
গত ৮ই মে থেকে আজ ১০ই মে পযর্ন্ত ভোলা ২ আসনের সংসদ সদস‍্য আলহাজ্ব আলী আজম মুকুল বোরহানউদ্দিন উপজেলায় তার নিজস্ব তহবিল থেকে টবগী, হাসান নগর,পক্ষিয়া, কাচিয়া, বড়মানিকা, কুতুবা, গংগাপুর, দেউলা ,সাচড়া পযায়ক্রমে ৯টি ইউনিয়ন ও বোরহানউদ্দিন পৌরসভা,দৌলতখান পৌরসভা, হাজিপুর ও ভবানীপুর ইউনিয়ন,সৈয়দপুর,চরপাতা,চর মেদুয়া ইউনিয়ন এ প্রায় ১৫ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করেন
এদিকে পবিত্র ঈদুল ফিতর ও করোনাকালীন দুর্যোগেউন্নয়নের গণতন্ত্র – শেখ হাসিনার মূলমন্ত্র’
“শেখ হাসিনার বাংলাদেশ – ক্ষুদা হবে নিরুদ্দেশ” স্লোগানে সোমবার ১০ মে ২০২১ খ্রি. তারিখ বোরহানউদ্দিন পৌরসভায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে দুঃস্থ ব্যক্তি/পরিবারের মাঝে ভি.জি.এফ কর্মসূচির আওতায় “নগদ আর্থিক সহায়তা’ প্রদান করেন এই সংসদ সদস‍্য।
আজ ১০ই মে পৌরসভার (১,২,৩ এবং ৪) নং ওয়ার্ডের দুই হাজর পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়াও পর্যাক্রমে ১১ মে (৫,৬,৭) এবং ১২ মে (৮ ও ৯) নং ওয়ার্ডের দুস্থ অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হবে।

ঈদ উপহার হিসেবে এই নগদ অর্থ প্রদান করা হয়।
করোণা দুর্যোগে স্বল্প আয়ের মানুষ ঈদ আনন্দ উপভোগ করতে অর্থ সংকটে ছিলেন
এমপি আলী আজম মুকুলের ঈদ উপহার ও প্রধান মন্ত্রীর দেওয়া নগদ অর্থ পেয়ে খুশি আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীরা ও দলমত নির্বিশেষে সকল স্তরের সাধারণ জনগন।
এ সময় প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি মুকুল বলেন, যে কোন দুর্যোগ আ’লীগ সরকার জনগনের পাশে থেকে সহযোগিতা করেন।
তিনি আরোও বলেন, আ’লীগ সরকার জনগনের কল্যাণে কাজ করেন। আর বিএনপি-জামায়েত ক্ষমতায় আসলে দেশের সম্পদ লুটপাটে ব্যস্ত থাকেন।করোনাকালীন সময় জননেত্রী শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপ দেশ এবং বিদেশে খুবই প্রশংসিত। এই সংসদ সদস‍্য বলেন জীবনের ঝুুুকি প্রধানমন্ত্রী’র নির্দেশে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তিনি বলেন আজ শেখ হাসিনা প্রধান মন্ত্রী বলেই মানুষ সুখে-শান্তিতে বসবাস করতে পারছে।
তিনি বলেন এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে বিএনপি-জামায়েত।
সকলকে সজাগ থেকে যে কোন ষড়যন্ত্র রুখে দিতে হবে।
এসময় তিনি কেদেঁ কেদেঁ বলেন মা-বাবা ছাড়া পৃথিবী অচল।
মা,বাবার দোয়ায় আজ এই পযর্ন্ত আসতে পেরেছি,আমার মা,বাবা আমার জন্য দোয়া করতেন আল্লাহ তায়ালা যেন আমার দ্বারা জনগণের খেদমত করান।
কিন্তু আজ আমার মা -বাবা পৃথিবীতে বেচেঁ নেই ২০০১ সালে আমি আমার মাকে হারিয়েছি এবং ১৯৭৫ সালে ছোট বেলায় বাবাকে হারিয়েছি। এখন বুজতে পারতেছি মা-বাবা ছাড়া সারা পৃথিবী অচল,যার মা- বাবা নেই তার পৃথিবীতে বেচেঁ থাকা কত কষ্টকর।সবাই আমার মা-বাবার জন্য দোয়া করবেন, মহান আল্লাহ তায়ালা যেন আমার মা-বাবাকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন। তিনি বলেন সবাই মা-বাবাকে ভালবাসবেন,মা -বাবা হল বটবৃক্ষের মতো সন্তানকে তার ছায়ায় আচলে বেধেঁ রাখে,কেউ মা-বাবাকে কষ্ট দিবেন না।
এ সময় তিনি সকলকে নিরাপদে থাকা এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসীম উদ্দিন হায়দার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান প্রমূখ।

পূর্ববর্তী খবরভোলায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ।
পরবর্তী খবরঘরমুখী মানুষ আত্মঘাতী সিদ্ধান্ত নিচ্ছেন, স্বাস্থ্যমন্ত্রী।