শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন মুহাম্মদ শাহীদ উদ্দিন

0
50

দৈনিক ভোলা সময় নিউজ।

জেলা প্রতিনিধি, হাসান উদ্দিন পলাশ।

শুদ্ধাচার চর্চার স্বীকৃতিসরূপ সরকারি শাহবাজপুর কলেজ, লালমোহন, ভোলা’র রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মুহাম্মদ শাহীদ উদ্দিন শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। মুহাম্মদ শাহীদ উদ্দিন ৩৬তম বি.সি.এস. (সাধারণ শিক্ষা) ক্যাডার থেকে ৩ সেপ্টেম্বর, ২০১৮ খ্রিঃ তারিখে সরকারি শাহবাজপুর কলেজ, লালমোহন, ভোলায় যোগদান করেন।

২০২০-২০২১ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কার প্রদান বিষয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শুদ্ধাচার পুরস্কার প্রদান সম্পর্কিত নীতিমালা বিশ্লেষণপূর্বক কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক উক্ত বিষয়ে অফিস আদেশ জারি করা হয়।

সরকারি শাহবাজপুর কলেজ শুদ্ধাচার পুরস্কার প্রদান সংক্রান্ত কমিটি ২০২০-২০২১ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কার ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মুহাম্মদ শাহীদ উদ্দিন – কে চূড়ান্তভাবে নির্বাচিত করে।

শুদ্ধাচার পুরস্কার ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নের জন্য প্রণোদনা হিসাবে মুহাম্মদ শাহীদ উদ্দিন -কে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

শুদ্ধাচার পুরস্কার বিষয়ে সরকারি শাহবাজপুর কলেজ এর সম্মানিত অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ শফিকুল ইসলাম মোল্লা এলটি মহোদয় বলেন, যেকোনো পুরস্কার কাজের স্বীকৃতি এবং এর মাধ্যমে দাপ্তরিক কাজে দক্ষতার মূল্যায়নও করা হয়।

এ পুরস্কার পর্যায়ক্রমে কলেজের সকল দক্ষ কর্মকর্তাকে দেয়া হবে বলে তিনি জানান।

তিনি আরো বলেন, এটি কলেজে নিযুক্তদের কাজে প্রতিযোগিতা বাড়াবে এবং দাপ্তরিক কার্যক্রম নিষ্ঠার সাথে সম্পন্ন করতে উৎসাহী করবে।

পূর্ববর্তী খবরআওয়ামী লীগের বিভিন্ন আন্দোলন সংগ্রাম ও বঙ্গবন্ধু হত্যার বিচারের দাবিতে রাজপথে ছিলেন এমপি শাওন বলেন জাহাঙ্গীর কবির নানক
পরবর্তী খবরকরোনায় কর্মহীনদের মাঝে “বিডিআরএম” এর ত্রাণ বিতরণ