লালমোহন ধলীগৌরনগর আওয়ামীলীগ নেতা বেলায়েত ভূঁইয়ার মৃত্যু।

0
7

লালমোহন প্রতিনিধি,

লালমোহন ধলীগৌরনগর চরমোল্লাজীর ঐতিহ্যবাহী ভূঁইয়া বাড়ি প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ বেলায়েত হোসেন ভূঁইয়া মৃত্যুবরণ করেছেন ।
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন । এক শোক বাণীতে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, বেলায়েত হোসেন ভূঁইয়া ছিলেন আওয়ামীলীগের নিবেদিত প্রাণ ব্যক্তি । লালমোহনের আওয়ামী রাজনীতিতে তাঁর অবদান কখনো ভোলা যাবেনা ।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, লালমোহন তজুমদ্দিনের জনবান্ধব এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

উল্লেখ্য, ২১জুন-২০২২ রাত ১১টায় লালমোহন উপজেলা হাসপাতালে ইন্তেকাল করেন ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ বেলায়েত হোসেন ভূঁইয়া । মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান । বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের মূল্যবোধে বিশ্বাসী সদ্যপ্রয়াত বেলায়েত হোসেন ভূঁইয়া ছিলেন ধলীগৌরনগরের কৃতিসন্তান ও লালমোহন উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক মরহুম বীরমুক্তিযোদ্ধা শিক্ষাবিদ সালাউদ্দিন মিয়ার ঘনিষ্ঠ সহচর ।

বেলায়েত ভূঁইয়ার ছোট ভাই আশরাফ ভূঁইয়া জানিয়েছেন আজ সকাল ১১ ঘটিকার সময় তাহাদের বাড়ির সম্মুখের স্কুল মাঠে মরহুমের জানাজার অনুষ্ঠিত হইবে।

পূর্ববর্তী খবরভোলার বোরহানউদ্দিনে ৮৫ পিচ ইয়াবা সহ-১ মাদক ব্যবসায়ী আটক।
পরবর্তী খবরবঙ্গবন্ধু মানে আওয়ামী লীগ, আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে- তোফায়েল।