মেম্বার পদপ্রার্থী শাহে আলম, মেদুয়া ৭ নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া ও ভোট চেয়েছেন।

0
5

বিশেষ প্রতিনিধি, মোঃ সাদমান সায়েম।

দৌলতখান উপজেলার ২ নং মেদুয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ শাহে আলম তাহার ওয়ার্ডবাসী সবার কাছে দোয়া এবং আবারও ভোট চেয়েছেন।

দ্বীপ জেলা ভোলার দৌলতখান উপজেলার-২ নং মেদুয়া ইউনিয়নের-৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী একজন ত্যাগী আওয়ামী লীগ কর্মী হিসাবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে, গ্রামের অসহায় জেলেদের পাশে থাকার শপথ নিয়ে এলাকার সার্বিক উন্নয়নের শপথ নিয়ে, এলাকা থেকে মাদক নির্মূল এর শপথ নিয়ে এলাকাবাসীর পুনরায় সমর্থন আদায়ের লক্ষ্যে জনগণকে সাথে নিয়ে আসছে ১১ নভেম্বর তাহাকে পুনরায় ভোটের মাধ্যমে নির্বাচিত করার লক্ষ্যে ওয়ার্ড বাসীর সবার কাছে দোয়া ও ভোট চেয়েছেন।

তিনি বলেন আমার ওয়ার্ডের জনগণের সাথে আমার অনেক দিনের ভালোবাসা ও হৃদয়ের বন্ধন অটুট আছে, আমি গত নির্বাচনে সামান্য কিছু ভোটের ব্যবধানে হেরে গিয়েছিলাম! জনগণ আপনারা আমাকে অনেক ভালোবাসেন এটা আমি জানি আমিও আপনাদের জন্য কাজ করতে চাই, তাই এবার আবার পুনরায় আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন! ইনশাল্লাহ আমি আপনাদের সুখে-দুখে পাশে আছি ভবিষ্যতেও থাকব! তাই ১১ তারিখে আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করুন!

পরিশেষে আমার এবং আমার পরিবারবর্গের জন্য আপনারা সবাই দোয়া করবেন,আমিও মহান আল্লাহ সুবহানাহু তা’আলার দরবারে প্রার্থনা করি আমার ওয়ার্ডবাসী সহ বঙ্গবন্ধু কন্যা, ভোলার অভিভাবক আলহাজ তোফায়েল আহমেদ এমপি মহোদয়, জনাব আলী আজম মুকুল এমপি মহোদয়, সহ দেশবাসী সবাইকে মহান আল্লাহ সুবহানাহু তায়ালা সুস্থতার শহীদ নেক হায়াত দান করুন। আমীন

পূর্ববর্তী খবরচরপাতার বশির মেম্বার আবারো ওয়ার্ড বাসীর কাছে দোয়া ও ভোট চেয়েছেন।
পরবর্তী খবরবোরহানউদ্দিনের টবগী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জসিম হাওলাদারের নিজ অর্থায়নে রাস্তার কাজ মেরামত।