মেম্বার পদপ্রার্থী আজম ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া চেয়েছেন।

0
25

দৈনিক ভোলা সময় নিউজ।

ভোলা প্রতিনিধি, মোঃ তানজিল।

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ আজম পাটোয়ারী-৪ নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হয়ে ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া চেয়েছেন।

দ্বীপ জেলা ভোলার সদর উপজেলার-১২ নং উত্তর দিঘলদী ইউনিয়নের-৪ নং ওয়ার্ডের মেম্বার পদে দাঁড়িয়েছেন ওয়ার্ড শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সকলের কাছে সুপরিচিত, নন্ম ভদ্র, সৎ ও আদর্শবান ব্যক্তি মোঃ আজম পাটোয়ারী, তার ওয়ার্ড বাসীর কাছে আসছে ৫ ই জানুয়ারি ২০২২ সালে ইউপি নির্বাচনে তাকে তাদের মূল্যবান ভোটের মাধ্যমে রায় দিয়ে নির্বাচিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।
তিনি তার বক্তব্যে বলেন আমাকে আমার ওয়ার্ড বাসি সবাই অত্যন্ত ভালোবাসেন স্নেহ করেন আমিও ওয়ার্ড বাসীকে আমার নিজের পরিবারের মতই ভাবি, তাদের সুখে-দুখে আমি সব সময় পাশে ছিলাম ইনশাল্লাহ আগামীতেও থাকবো। আমার ওয়ার্ডের সকল মুরুব্বীরা আমার শুভাকাঙ্ক্ষী এবং ভাইবোনেরা বন্ধু-বান্ধবেরা আমাকে নির্বাচন করার জন্য সু পরামর্শ দিয়েছেন, তাই আমি সকলের কথা রাখতে গিয়ে এইবার নির্বাচনে মেম্বার পদে টাকা দাখিল করেছি।
সুপ্রিয় এলাকা বাসিযদি আমি যদি আপনাদের উপকারে আসতে পারি এবং উপকারে আসবো বলে আপনারা মনে করেন তাহলে আপনারা আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে রায় প্রদান করুন। তবে আমি কথা দিলাম আমি সততা নিষ্ঠার সাথে আমার উপরে দায়িত্ব অর্পিত হলে আমি তা সুচারুভাবে পালন করব ইনশাল্লাহ।

পরিশেষে মহান আল্লাহ সুবহানাহু তা’আলার দরবারে প্রার্থনা হে আল্লাহ আমার ওয়ার্ডবাসীর সহ আমাকে সুস্থতার শহীদ সৎ জীবন যাপন করার তৌফিক দান করুন। আমিন

পূর্ববর্তী খবরএলাকাবাসী ও মুরুব্বিদের অনুরোধে মেম্বার প্রার্থী হলেন মোঃ রুহুল আমিন স্যার।
পরবর্তী খবরইজিবাইক বন্ধের ব্যাপারে কোন একজন স্বার্থনেশি ব্যক্তি মহামান্য হাইকোর্ট থেকে বন্ধের ওয়ার্ডার নিয়েছেন।