মদনপুরে মেম্বার পদপ্রার্থী হেলালের মতবিনিময় সভা।

0
37

মদনপুরে মেম্বার পদপ্রার্থী হেলালের মতবিনিময় সভা

দৈনিক ভোলার সময় নিউজ

মেহেদী হাসান

ভোলার দৌলতখান উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং মদনপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য (মেম্বার) পদপ্রার্থী মোঃ হেলাল উদ্দিন মাষ্টার এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন । বরিবার (৩রা অক্টোবর) দুপুরে গ্রামবাসীর সাথে এই মতবিনিময় করেন তিনি।

মোঃ মহিউদ্দিন মাষ্টার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, অত্র ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ নুরুল হক হাওলাদার,মেম্বার পদপ্রার্থী হেলাল উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মালেক মাঝি,আবুল খায়ের,জাকির হোসেন মিঠু মেম্বার, আব্দুস সাত্তার শাহিন মাষ্টার, কালিমুল্লাহ মাল,রত্তন মাঝি,মুনাফ মাঝি, আলী আজগর মাষ্টার, মহিন মাল,মমিন মাল,মাকসুদ মাল,মেহেদী হাসান মিরাজ,হাসনাঈন আহমেদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিগত ১৯৯১ সালে ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পরাজিত করে বিপুল ভোটে বিজয়ী হন দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের মেম্বার মোঃ নুরুল হক হাওলাদার। এরপর জনপ্রিয়তার শীর্ষে থাকায় আর পেছন ফিরে তাকাতে হয়নি। সর্বশেষ ২০১৬ সালে তিনজন হেভিওয়েট প্রার্থীকে পরাজিত করে তিনি বিপুল ভোটে নির্বাচিত হলেন। বার্ধক্যজনিত কারণে এই নির্বাচনে তিনি প্রার্থী হবেন না।তার এই নির্বাচনী এলাকায় আসন্ন ২০২১ সালের ইউপি নির্বাচনকে সামনে রেখে তাহার সুযোগ্য সন্তান, শিক্ষানুরাগী, সমাজসেবক, দক্ষ সংগঠক,তরুণ প্রজন্মের আইকন মোঃ হেলাল উদ্দিন মাষ্টার।আগামীতে এলাকার উন্নয়ন করতে, সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে হেলাল উদ্দিন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। সকল গ্রামবাসী মিলে হেলাল মাষ্টারকে সমর্থন দেয়ার অনুরোধ জানান তাঁরা।

পূর্ববর্তী খবরঅন্যের বাড়িতে দুঃখ কষ্টে দিনাতিপাত করছে শিক্ষিত চাকরীজীবি দুই ছেলের মা আলেয়া-(৭৫)
পরবর্তী খবরবোরহানউদ্দিনে সাংবাদিক এইচএম এরশাদের ওপর হামলাকারী ইউসুফ গ্রেপ্তার।