ভোলা ইলিশার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন হাছান মিয়া।

0
6

দৈনিক ভোলা সময় নিউজ।
ভোলা প্রতিনিধি, মোঃ সোহেল।

ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ২নং ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়ার উদ্যোগে ইলিশা ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের জন্য ১০ পিস মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান এবং শিক্ষার্থীদের জন্য ১০ পিস মাস্ক বিতরণ করা হয়েছে।
শনিবার ইলিশা ফাজিল ডিগ্রী মাদ্রাসা ও ইলিশা নিজামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়,ইলিশা বাঘার হাওলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে বিতরণের মাধ্যমে সুরক্ষা বিতরণের কার্যক্রম শুরু করেন চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া।
চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া বলেন, সরকারী নির্দেশনা অনুযারী মাস্ক, স্পে ও সাবান দিয়ে হাত ধোয়া জরুরী করেছে শিক্ষা প্রতিষ্ঠানে তাই আমাদের ইলিশা ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য আমার পক্ষ থেকে শিক্ষকদের জন্য ১০ পিস মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও একটি সাবান এবং শিক্ষার্থীদের জন্য ১০ পিস করে মাস্ক দিচ্ছি আজকে তিন প্রতিষ্ঠানে দিয়েছি কাল থেকে ইলিশার সকল শিক্ষা প্রতিষ্ঠানে পৌঁছে দেওয়া হবে।
মাস্ক বিতরণীতে ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হোসেন মিয়া, সাইদ আলী জমাদার, লোকমান মেম্বারসহ প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এই সময় ইলিশা ফাজিল মাদ্রাসার সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া মাদ্রাসার সকল শিক্ষকদের নিয়ে ভারতে চিকিৎসাধীন ভোলার গণমানুষের নেতা তোফায়েল আহমেদ এমপির সুস্থ্যতা জন্য দোয়া মুনাজাত করেন।

ভোলা ইলিশা শিক্ষাপ্রতিষ্ঠানে

পূর্ববর্তী খবরচতুর্থ বর্ষে পদার্পণ করলো অনলাইন নিউজ পোর্টাল “আমাদের ভোলা”
পরবর্তী খবর৭০ বছর আগে হারিয়ে যাওয়া ১০ বছরের কুদ্দুছ কে ফিরে পেলেন মা