ভোলায় দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

0
26

ভোলায় দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আশিকুর রহমান শান্ত
ভোলা প্রতিনিধি

ভোলার দৌলতখান উপজেলায় জোছনা বেগম (২৬) নামে দুই সন্তানের জননীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দৌলতখান থানা পুলিশ। রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে ঐ গৃহবধূর নিজের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জোছনা বেগম ওই ওয়ার্ডের মাকসুদুর রহমানের স্ত্রী এবং দুই সন্তানের জননী। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন ঘটনার পর থেকে আত্নগোপনে আছেন স্বামী মাকসুদুর রহমান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, দাম্পত্য জীবনে জোছনা বেগম সুখী ছিলেন। ঘটনার দিন সকালে সে বাড়িতে রান্নাবান্নাসহ অন্যান্য কাজকর্ম করেছিলেন। স্বামী মাকসুদুর রহমান বেলা সাড়ে ১২টার দিকে বাড়িতে এসে দেখেন জোছনা বেগম ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। তাৎক্ষণিকভাবে তাকে মাটিতে নামানো হয়। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে আত্মগোপনে চলে যায় মাকসুদ।

ওসি আরও জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পূর্ববর্তী খবরভোলায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মাদ্রাসার শিক্ষকের মৃত্যু।
পরবর্তী খবরনবনির্বাচিত স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের মিছিল।