ভোলায় তোফায়েল আহমেদের জন্য দোয়া ও নির্বাচনী প্রচারণা শুরু ।

0
16

ভোলায় তোফায়েল আহমেদের জন্য দোয়া ও নির্বাচনী প্রচারণা শুরু

এম এন আলম।

আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সু-সংগঠিত করে গড়ে তোলার লক্ষ্যে ভোলা সদর এর নির্বাচনী প্রচারনা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ১২০০ ঘটিকা ভোলা পৌরসভার সম্মেলন কক্ষে পৌর মেয়র জনাব মোঃ মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে এ সভা অনুষ্ঠিত হয়, এতে পৌর আ’লীগের নেতৃবৃন্দ সহ কাউন্সিলর গন উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য জনাব তোফায়েল আহমদের হাতকে আরো শক্তিশালি করার লক্ষ্যে এবং তার বিজয় নিশ্চিত করতে এ সভার আয়েজন করে ভোলা সদর পৌর আ’লীগ।

একই সাথে এলাকার অসমাপ্ত উন্নয়ন কার্যক্রম শুরু করার প্ররতিশ্রুতিও দেয়া হয়।
এ সময় ভোলা সদর পৌর মেয়র ভোলা পৌরসভাকে মাদকমুক্ত এবং তিলোক্তমা পৌরসভা গড়ে তোলার পাশাপাশি পৌর এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

এ সময় ভোলা সদর পৌর আ’লীগের সভাপতি নাজিব উল্ল্যাহ নাজু, প্যানেল মেয়র সালাউদ্দিন লিংকন, কাউন্সিলর মঞ্জুরুল আলম, শাহে আলম, এফরানুর রহমান মিথুন মোল্লা,মোঃ ওমর ফারুক, আসাদ হোসেন জুম্মান,পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এন আলম সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সহ নেতৃবৃন্দ ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতীয় নেতা ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমদের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, জৈনপুরী পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা হাসনাইন আহমাদ সিদ্দিকী। উপস্থিত ছিলেন, আলহাজ্ব হযরত মাওলানা ওসামা আহমাদ সিদ্দিকী এবং বিশেষ মেহমান ছিলেন, হযরত মাওলানা নাভিল আহমাদ ও হযরত মাওলানা আহমাদ হামজা।

পূর্ববর্তী খবরদৈনিক ভোলা টাইমস এ সংবাদ প্রচারের পর ভূমিদস্যু হুমায়ুন কবিরের ভাই কে আটক করেছে পুলিশ।
পরবর্তী খবরভোলার মনপুরায় হারিয়ে যাওয়া স্মার্ট ফোন উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর।