ভোলার শিবপুরে বাগানে মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের। আটক-১

0
74

ভোলার শিবপুরে বাগানে মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের | আটক ১

মোঃ পারভেজ ভোলা প্রতিনিধি,,

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের রতনপুর ৬নং ওয়ার্ডে গত ২৪ ফেব্রুয়ারী ২০২১ইং বাগান থেকে ৬নং ওয়ার্ডের বাসিন্দা মো.জাকির হোসেনর লাশ ৮নং ওয়ার্ডের একটি সুপারি বাগান থেকে উদ্ধার করে ভোলা সদর থানার পুলিশ।

পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে নিহতের ঘটনার রহস্য উন্মোচন করতে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।পরে দীর্ঘ দুই মাস পর উক্ত চাঞ্চল্যকর ঘটনায় নিহত জাকিরের ফরেনসিক রিপোর্ট আসে তদন্তকারী কর্মকর্তা হাতে।চাঞ্চল্যকর ঘটনার রিপোর্ট বলাহয় নিহত জাকিরের মৃত্যু স্বাভাবিক কোন মৃত্যু নয়।তাহাকে হত্যা করে অজ্ঞাত স্থানে সুপারির বাগানে ফেলে রাখে বলে বিষয়টি নিশ্চিত হয় সদর থানার পুলিশ।

পরে আজ ১৫এপ্রিল ২০২১ইং নিহত জাকিরের পরিবারের পক্ষহতে তিন জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।(মামলা নং-২৬) তাং ১৫.৪.২১ইং।

এদিকে জেলা পুলিশ সুপারের সরকার কায়সারের নির্দেশে ভোলা সদর থানার (ওসি)মো. এনায়েত হোসেন এর তত্বাবধায়নে থানা তদন্ত অফিসার(এসআই) রনজিত সরকারের নেতৃত্বে একটি পুলিশ ফোর্স অভিযান পরিচালনা করে উক্ত এজহার ভুক্ত মামলার অন্যতম আসামি মো. জসিম রাড়ি (৩৬) পিতা.মৃত নজির আহম্মদ ড্রাইভারকে শিবপুর থেকে আটক করতে সক্ষম হয়।

  • এবিষয়ে ভোলা সদর থানা অফিসার ইনচার্জ আটকের ঘটনাটি নিশ্চিত করে বলেন, নিহত জাকির হোসেনের পরিবারে পক্ষহতে তিন জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।পরে মামলার অন্যতম এজহার ভুক্ত ২নং আসামিকে আমরা আটক করতে সক্ষম হই।এছাড়া ঘটনায় জড়িত অন্যন্য আসামিদেরকে আটক করার প্রক্রিয়া পুলিশের পক্ষহতে চলমান রয়েছে বলেও জানান তিনি।
পূর্ববর্তী খবরঅভিনেত্রী কবরী লাইফ সাপোর্টে!
পরবর্তী খবরভোলার চরফ্যাশনে কালবৈশাখী ঝড়ে লঞ্চ!ডুবি