ভোলার মনপুরায় ইউপি নির্বাচনে সকাল থেকে ভোট গ্রহণ চলছে।

0
15

দৈনিক ভোলা সময় নিউজ।

সম্পাদক,এম এন আলম,

ভোলা থেকে : প্রথমধাপে ভোলার মনপুরার ২ নং হাজীর-হাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। সোমবার সকালে বৃষ্টির জন্য ভোট কেন্দ্রে এসে ভোট দিতে কিছুটা বিলম্ব হলেও সকাল সাড়ে ১০ টা থেকে নারী-পুরুষ লম্বা লাইনে দাঁড়িয়ে স্বতস্ফূর্ত ও উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নির্বাচন অবাধ-নিরপেক্ষ ও সুষ্ঠু করতে প্রশাসন পুলিশের পাশাপাশি কোস্টগার্ড , র‌্যাব সহ অতিরিক্ত আনসার মোতায়েন করেছে।

এই নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে ২ প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তারা হলেন নৌকার মনোনীত প্রার্থী শাহারিয়ার চৌধুরী দ্বীপক ও স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন (প্রতীক আনারস)। মনপুরার হাজীরহাট ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রয়েছে ১৯ হাজার ৬শ ৯৬ জন । এরমধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৩১ জন ও নারী ভোটার ৯ হাজার ৬শ ৬৫ জন ।

ইউনিয়নে মোট ভোট কেন্দ্র রয়েছে ১৩ টি। সরেজমিনে গেলে চর-বইজউদ্দিন ভূইয়ার-হাট সরকারি প্রাথমিক সরকারি বিদ্যালয় নারী কেন্দ্রে নিয়োজিত পুলিশ পরিদর্শক (তদন্ত) মিলন বলেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটাররা স্বতস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন।

এ সময় ভোট দিতে আসা জুলেখা বেগম নামের একজন নারী ভোটার জানান, সকাল থেকে গুড়িগুড়ি বৃষ্টিকে উপেক্ষা করে ভোট কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরেছি। এতে কোন ধরণের হয়রানি ও বাঁধার শিকার হয়নি। ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে ঘুরে দেখা গেছে, ভোটাররা বৃষ্টিকে উপেক্ষা করে ভোট দিচ্ছেন। ভোট দিতে পেরে অনেকের মনে আনন্দ বিরাজ করছে।

পূর্ববর্তী খবরসুন্দরবন কুরিয়ার সার্ভিস লিমিটেড শশীভূষণ এজেন্সি অফিস উদ্বোধন।
পরবর্তী খবর১ম ধাপের ভোলা জেলার ইউপি নির্বাচনে যারা জয়ী হলেন।