ভোলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জাহাঙ্গীর আলম মিয়ার মৃত্যুতে বিশিষ্ট ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

0
20

দৈনিক ভোলা সময় নিউজ।

নিজস্ব প্রতিনিধি,

ভোলা জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাবেক পৌর ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর, পল্লী বিদ্যুৎ সমিতির সম্মানিত চেয়ারম্যান, জেলা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি, বর্তমানে জেলা জুয়েলারি মালিক সমিতির সম্মানিত সভাপতি, জেলা ইটভাটা সমিতির সম্মানিত সভাপতি ভোলা সদরের জাহাঙ্গীর প্লাজা মার্কেট ও জাহিদ ব্রিকসের মালিক জনাব আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম মিয়া অদ্য ভোর ৫:১৫ মিনিটের সময় ঢাকা স্কয়ার হসপিটালে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন।

তিনি একজন পরোপকারী চমৎকার ভালো মনের মানুষ ছিলেন। সকাল থেকে তার মৃত্যুর সংবাদ শুনে চতুর্দিক থেকে মানুষ দলে দলে তার বাসভবনে এসে কান্নায় ভেঙ্গে পড়েন।
জনাব জাহাঙ্গীর আলম মিয়া গত এক বছর যাবত শারীরিকভাবে অসুস্থ ছিলেন, গত শনিবার বেশি অসুস্থতা বোধ করলে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ ক্রমে তাকে হেলিকপ্টারযোগে ঢাকা স্কয়ার হসপিটালে স্থানান্তরিত করা হয়।
জনাব জাহাঙ্গীর আলম মিয়ার জানাজা আজ বিকেল আসর বাঁধ অনুষ্ঠিত হবে বলে তার পরিবার সূত্র থেকে জানা গেছে।
জনাব জাহাঙ্গীর আলম মিয়ার মৃত্যু কালীন সময়ে তার স্ত্রী,দুই ছেলে এবং দুই কন্যা সন্তান সহ অসংখ্য গুণীজন রেখে গেছেন।
সকাল থেকে ভোলার সর্বস্তরের মানুষ জনাব জাহাঙ্গীর আলম মিয়ার জন্য শোক জানিয়ে দোয়া করছেন। মহান আল্লাহ সুবহানাহু তায়ালা জনাব আলহাজ্ব জাহাঙ্গীর আলম মিয়াকে জান্নাতুল ফেরদাউস দান করুন। আমিন

পূর্ববর্তী খবরভোলায় মাদকসহ গ্রেপ্তার ২
পরবর্তী খবরভোলা জেলার আওয়ামী পরিবার তেজোদীপ্ত তারুণ্যের প্রতীক মোস্তাক আহমেদ শাহীনকে ভোলা জেলা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায়