ভোলার ধনিয়ায় ছোট আলগীতে মাদক ব্যবসায়ী আটক।

0
158

দৈনিক ভোলা সময় নিউজ।

বিশেষ প্রতিনিধিঃ
ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ছোট আলগী গ্রামের মোঃ ইউসুফ ব্যাপারী (৪৯) কে ৩০০ গ্রাম গাঁজা সহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (২৬ জুলাই) সকাল ৭.১৫ মিনেটের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী মোঃ ইউসুফ ব্যাপারীর নিজ বসত ঘর থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইউসুফ ব্যাপারী ধনিয়া ইউনিয়নের ছোট আলগী গ্রামের মৃত মালেক ব্যাপারীর বড় ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, এস আই শফিকুল, এ এস আই আসাদুজ্জামান, সিপাহি জিয়া উদ্দিন, নিপুন ডালী ও নটন দাশ সহ ইউসুফের নিজ বাসায় তল্লাশি করে তার বিছানার নিছ থেকে পলিথিনে মোড়ানো গাঁজা উদ্ধার ও জব্দ করে, যার পরিমাণ ৩০০ গ্রাম, তারপর ঘটনাস্থল থেকে আসামী ইউসুফ ( ৪৯) কে নিজ বসত ঘরে বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংরক্ষণ করার অপরাধে গ্রেফতার করা হয়।

মাদকবিরোধী শক্তির কেন্দ্রীয় সহ সভাপতি আলহাজ্ব রিপন সরকার জানান, ইউসুফ দীর্ঘদিন যাবত এই অবৈধ মাদক ব্যবসার সাথে জরিত, যার কারণে ঐ এলাকার যুব সমাজ আজ নষ্টের পথে। সে এই মাদক বিক্রি করে আবার নিজে সেবন ও করে। তার এলাকার সবাই বিষয় টি জানে কিন্তুু ভয়ে কিছু বলতে পারে না, যদি কেউ প্রতিবাদ করে তাহলে তাকে বিভিন্ন হুমকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করে।

পূর্ববর্তী খবরযাত্রী পারাপারের দায়েে ভোলায় দুই মাঝি আটক।
পরবর্তী খবরমানুষকে টিকা নেওয়ার পাশাপাশি মাক্স পড়তে বাধ্য করতে হবে তোফায়েল আহমেদ।