ভোলার তজুমদ্দিনে ছাত্রের সামনে শিক্ষক নির্যাতন।

0
7

ভোলার তজুমদ্দিনে ছাত্রের সামনে শিক্ষক নির্যাতন।

চপল রায়
ভোলা।

ভোলার তজুমদ্দিনে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুধাম চন্দ্র দে কে পিটিয়ে জখম করেছে প্রতিবেশী মো: সিরাজ ও তার দুই ছেলে রাসেল ও রবিন।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায় মূলত সুধাম দে’র জায়গা জমি দখলের উদ্দেশ্যে এই হামলা চালায় সিরাজ। কয়েক বছর আগে শিক্ষক সুধামের বড় ভাই রিটন চন্দ্র দে’র কাছ থেকে বাড়ির অংশ ক্রয় করে সিরাজ। এর সূত্র ধরে বিভিন্ন সময় টাকা পয়সা লেনদেন হতো উভয়ের মাঝে। কয়েক মাস আগে সিরাজ এর কাছ থেকে ধার নেয়া টাকা দশ দিন আগে শোধ করেন শিক্ষক সুধাম। মঙ্গলবার শিক্ষক সুধাম চন্দ্র তার বাড়িতে গাছের চারা রোপণ করতে আসলে তার প্রাক্তন ছাত্র ফিরোজ আলম এর সামনে লাঠি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে সিরাজ, গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় এবং তার ব্যবহৃতt এন্ড্রয়েড মোবাইল ফোনটি ভেঙে ফেলে। এ সময় সিরাজের দুই ছেলে রাসেল ও রবিন লাঠি দিয়ে বুকে পিঠে আঘাত করে।

আহত অবস্থায় সুধাম চন্দ্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ৭ নং বেডে ভর্তি হন। মানুষ গড়ার কারিগর শিক্ষককে নির্যাতনের ঘটনায় তজুমদ্দিনের শিক্ষক সমাজের মধ্যে নিন্দার ঝড় উঠেছে। তারা সিরাজ ও তার দুই ছেলে রাসেল ও রবিন এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এদিকে শিক্ষক সুধাম চন্দ্র দে’র স্বজনরা জানান তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

পূর্ববর্তী খবরভোলা আলীনগর রুহিতায় এসএসসি পরীক্ষার্থী ওবায়দুল (২০) এর গলাকাটা লাশ উদ্ধার।
পরবর্তী খবরপ্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উদ্যোগ গৃহহীনদের ঘর প্রদানের মাধ্যমে নাগরিক অধিকার নিশ্চিত করেছে: এমপি শাওন।