ভোলার তজুমদ্দিনে উদ্দেশ্যমূলক ভুল সংবাদ প্রকাশের অভিযোগ।

0
97

ভোলার তজুমদ্দিনে উদ্দেশ্যমূলক ভুল সংবাদ প্রকাশের অভিযোগ।

চপল রায়
ভোলা।

ভোলার তজুমদ্দিনে আওয়ামী লীগ নেতা কতৃক মাদ্রাসায় ঢুকে শিক্ষককে মারধরের ঘটনায় ভুল সংবাদ প্রকাশের অভিযোগ উঠেছে। শনিবার একটি অনলাইন নিউজ পোর্টাল এ প্রকাশিত সংবাদে অসত্য তথ্য প্রকাশের ঘটনায় প্রতিবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট ব্যক্তিগন।

প্রত্যক্ষদর্শী ইকবাল হোসেন রাজু জানান, এ বছরের প্রথমে মাদ্রাসা শিক্ষক মনির হোসেন কে তাদের মালিকানাধীন যে দোকান ঘরটি ভাড়া নিয়ে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন সেটি ছেড়ে দেয়ার নোটিশ দেন। এতে উক্ত শিক্ষক ও ব্যবসায়ী চাঁদপুর ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ কামাল মাহমুদ বিষয়টি সমাধানে মধ্যস্থতার তারিখ নির্ধারণ করেন। এর অংশ হিসেবে দোকান ঘর ছেড়ে না দেয়ার কারণে শনিবার উক্ত মাদ্রাসার অধ্যক্ষ কামাল মাহমুদ এ পক্ষের ইকবাল হোসেন রাজু, লোকমান মুন্সি, শরীফ স্যার, মো: ইকবাল ও মাঈন উদ্দিন পোদ্দার কে অধ্যক্ষের কক্ষে আলোচনা করতে আমন্ত্রণ জানান। অধ্যক্ষের আমন্ত্রণে তারা তার পৃথক কক্ষে আলোচনা করতে গেলে অধ্যক্ষ কামাল মাহমুদ শিক্ষক মনির হোসেন কে দোকান ঘর ছেড়ে দেয়ার প্রতিশ্রুতি বাস্তবায়ন না করার কারণ জানতে চাইলে কোন সদুত্তর দিতে না পারায় তিনি বিষয়টি নিরসনে অপারগতা প্রকাশ করেন। একপর্যায়ে লোকমান মুন্সি প্রতিশ্রুতি দিয়ে ভঙ্গ করার কারণ জানতে চাইলে নব্য সাংবাদিক পরিচয় দানকারী শিক্ষক ও ব্যবসায়ী মনির হোসেন তার চেয়ে বিশ বছরের বড় লোকমান মুন্সিকে তুই তোকারি করে আক্রমণ করায় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়।

তারা অভিযোগ করেন এমপিও ভুক্ত প্রতিষ্ঠানে চাকরিরত থাকাকালীন শিক্ষক মনির হোসেন কতৃক একইসাথে ব্যবসা ও সাংবাদিক কার্ড পাওয়া এমপিও নীতিমালা লঙ্ঘন। এ ব্যাপারে জেলা শিক্ষা কর্মকর্তা ও জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তারা।

পূর্ববর্তী খবরভোলায় সেচ্ছাসেবক দলের কর্মীর মৃত্যু এবং নূরে আলমসহ আহতদের সুস্থতা কামানায় বিএনপির দোয়া-মোনাজাত।
পরবর্তী খবরভোলার সংঘর্ষে ওসি আরমান সহ ৩৬ পুলিশের বিরুদ্ধে মামলা।