ভোলায় ২ হাজার দরিদ্র ও বঞ্চিত মানুষের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ।

0
94

ভোলায় ২ হাজার দরিদ্র ও বঞ্চিত মানুষের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ

আশিকুর রহমান শান্ত

ভোলা প্রতিনিধি 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবারের মত এবারও  ভোলা সদর উপজেলার প্রায় ২ হাজার অসহায়, দরিদ্র মানুষের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি , লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন। 

সোমবার (৮ এপ্রিল) সকালে তার নিজ বাসভবন সুলতান আহমেদ হাউজ ও বিকেলে আকতার ডেইরি ফার্মে অসহায় ও হতদরিদ্র মানুষদের মাঝে তার নিজস্ব অর্থায়নে এ সকল শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়। 

ঈদ উপহার পেয়ে ৭০ বছরের বৃদ্ধা হাজেরা বেগম খুশি হয়ে বলেন, ‘ঈদের উপহার হিসেবে নিজের জন্য লুঙ্গি ও স্ত্রীর জন্য শাড়ি পেয়ে মনটা আনন্দে ভরে গেছে। দোয়া করি আল্লাহ যেন আকতার বাবা কে হাজার বছর বাঁচিয়ে রাখে। 

এ সময় আকতার হোসেন এক সংক্ষিপ্ত বক্তব্য বলেন, ইসলাম সাম্য ও ভ্রাতৃত্বের ধর্ম। ধনী-গরিবের দূরত্ব কমানোর জন্য এবং বিত্তশালীদের ধনসম্পদের পবিত্রতার জন্য এসেছে জাকাতের বিধান। ঈদুল ফিতর মুসলমানের জন্য একটি আনন্দের দিন। ঈদের এ আনন্দ ভাগ করে নিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলেই হবে ঈদের সার্থকতা। তিনি বলেন, কোনো দরিদ্র যেন ঈদের খুশি থেকে বঞ্চিত না হয় সেদিকে বিত্তবানদের সচেতন থেকে সহযোগিতার হাত বাড়াতে হবে।

এ সময় ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ এর বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলো।

পূর্ববর্তী খবরমানবাধিকার নেত্রীর ঘরে পুত্রবধুর লাশ।
পরবর্তী খবরভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন।