ভোলায় ২০ মালিক পেল তাদের হারানো মোবাইল!

0
29

ভোলা সময় নিউজ।

ভোলায় ২০ মালিক পেলো হারানো মোবাইল

 

মোঃ পারভেজ ভোলা প্রতিনিধি

একটি মোবাইল ফোন, একটি মানুষের স্বপ্ন। মূল্য কম হলেও মোবাইলটি তার শ্রেষ্ঠ বন্ধু, বর্তমান সময়ের সেরা বন্ধু মোবাইল ফোনকে বলা হয়। একটা মোবাইল ফোনে দলিলের মত নিজের গোপনীয় অনেক কিছু যত্ন সহকারে রাখা হয়। সেই মোবাইল হাতছাড়া হলে ওই মালিকই বলতে পারবে তিনি হারিয়েছেন এবং কষ্টটা কি।

মোবাইল ফোন একবার হারিয়ে গেলে ফিরে পাবে এমন আশা মানুষ কমই করে তবে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে বর্তমান তথ্যপ্রযুক্তি এবং বিজ্ঞানের প্রতি গ্রামের মানুষের আস্থা শতভাগ এনে দিয়েছেন ভোলা সদর মডেল থানার এ এস আই আরিফুল ইসলাম।

২০২০ সালের ডিসেম্বর মাসের পর এ পর্যন্ত সদর থানায় জিডি হওয়া ২০ টি মোবাইল উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করেছেন তিনি।
পুলিশের চৌকস এই কর্মকতা আরিফুল ইসলাম বলেন, ভোলা সদর থানার ওসি মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে থানায় জিডি হওয়া হারানো এবং চুরি হওয়া ২০ টি মোবাইল উদ্ধার করে, স্ব স্ব মালিকের হাতে তুলে দিয়েছি।

হারানো মোবাইল ফিরে পেয়ে আনন্দিত হয়ে কামরুল ইসলাম রিপন বলেন, পুলিশ যে জনগনের বন্ধু সেটা আজ আবারো প্রমাণ হলো।

ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন বলেন, কোন মোবাইল হারিয়ে গেলে বা চুরি হলে সঠিক কাগজপত্র নিয়ে জিডি করলে আমরা একজন অফিসারের উপর দায়িত্ব দিলে তিনি তার প্রচেষ্টায় মোবাইলটি উদ্ধার করে মালিকের কাছে তুলে দিচ্ছেন। সেই হিসেবে এ পর্যন্ত ২০টি মোবাইল উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী খবরভোলায় ২০ মালিক পেল তাদের হারানো মোবাইল!
পরবর্তী খবরতজুমুদ্দিন মাক্স না প্রায় ও স্বাস্থ্যবিধি না মানায় ২৩ জনের জরিমানা।