ভোলায় যথাযোগ্য মর্যাদায় জেলা আওয়ামী লীগের নেতৃত্বে ২৬ শে মার্চের বিভিন্ন কর্মসূচী পালিত।

0
17

এম এন আলম,

ভোলায় জেলা আওয়ামী লীগের নেতৃত্বে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৬ শে মার্চ শনিবার সকাল ১০ ঘটিকায় ভোলার বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামীলীগের তত্ত্বাবধানে আয়োজিত সভায় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক পিপি এডভোকেট জুলফিকার আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১আসনের মাননীয় সংসদ সদস্য তোফায়েল আহমদে এমপি। এসময় তিনি তার বক্তব্য মহান স্বাধীনতা দিবসে ১৯৭১সালে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং ভোলা জেলা আওয়ামীলীগকে আরো শক্তিশালী করতে জেলার সকল নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন তিনি।

সকালের জেলা কার্যালয়ের জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়। ওরে শহীদের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

ভোলায় র‍্যালী শহরের সকল প্রাণকেন্দ্রে ঘুরে ঘুরে রেলি সম্পন্ন করে ও আলোচনা সভার মধ্যদিয়ে আওয়ামীলীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন। ভোলায় র‍্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে আওয়ামীলীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন। উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন,জেলা সহ- সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ,সৈয়দ আশরাফ হোসেন লাবু। জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু প্রমুখ।

ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভা শেষে জেলা আওয়ামীলীগের নেতৃত্বে একটি বিশাল বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়।র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশস্থলে এসে শেষ হয়।

এসময় আরোযারা উপস্থিত ছিলেন,ভোলা জেলা আওয়ামীলীগের ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা,পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশ, যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক এম এন আলম,জেলা সেচ্ছাসেবক লীগ সাবেক আহবায়ক আবু সায়েম,যুগ্ন আহবায়ক আবিদুল আলম,এম এইচ ফাহাদ,এম রুবেল, জেলা কৃষকলীগ সভাপতি মোঃ মামুন, সম্পাদক শহিদুল ইসলাম,জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহম্মেদ,সাধারণ সম্পাদক হিমেল মাহমুদ, নেওয়াজ কুতুব,জাকারিয়া অমি, সালমান গোলদার সহ ভোলা জেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী খবরইলিশায় চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন।
পরবর্তী খবর২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং সুবর্ণজয়ন্তী উদযাপন।