ভোলায় ভিবিডি’র ইফতার সামগ্রী বিতরণ।

0
15

দৈনিক ভোলা সময় নিউজ।

ভোলায় ভিবিডি’র ইফতার সামগ্রী বিতরন।

(স্টাফ রিপোর্টার)
করোনার কারণে সবচেয়ে বেশি দুর্ভোগ পোহাতে হচ্ছে সমাজের নিম্ন- মধ্যবিত্ত ও দরিদ্র মানুষের। একদিকে করোনা, অন্যদিকে এই কারণে কর্মস্থল হারিয়ে খেয়ে না খেয়ে মানবেতর দিন কাটাতে হচ্ছে এই শ্রেণীর মানুষগুলোকে। এই পবিত্র রমজান মাস বরকত ও রহমতের মাস। আপনার সদয় দৃষ্টি এই মাসে তাদের কষ্টের জীবনে কিছুটা স্বস্তির আশ্বাস এনে দিতে পারে। তাদের দুঃশ্চিন্তাগ্রস্থ মুখে চিন্তার রেখা সরিয়ে এনে দিতে পারে হাসির রেখা এই মহৎ উদ্দেশ্যকে সফল করতে ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলার উদ্দ্যেগে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

রবিবার (২৬ এপ্রিল) বিকালে ধনিয়া তুলাতুলি নদীর পার এলাকায় বাসায় বাসায় গিয়ে অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ভলান্টিয়ার রা ইফতার সামগ্রী পৌছে দেন। প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে একদিনের ইফতার প্রধান করেন সংগঠনের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন, ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলাম, সহ-সভাপতি ঐশী দত্ত, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসাইন, অর্থ সম্পাদক ইসমাইল, জনসংযোগ কর্মকতা তালহা জুবায়ের, তানবীর প্রমুখ।

সভাপতি মনিরুল ইসলাম বলেন, দক্ষিণ অঞ্চল সেখানে আবার নদী ভাঙ্গা মানুষের জীবন যাপনের করুণ অবস্থা। তার উপর করোনার এই কঠিন সময়। আয়ের সকল ব্যবস্থা বন্ধপ্রায়। তাদেরই পাশে দাঁড়াতে ক্ষুদ্র পরিসরে রমজান মাস উপলক্ষে ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলা “মানবিক সৌহার্দ্য” নামে আমাদের আয়োজন আজ ছিল প্রথম দিন আগামী দুই তারিখ পযন্ত আমাদের ইভেন্ট চলবে, আমাদের সাথে যে কেউ সামর্থ অনুযায়ী অংশ গ্রহন করতে পারেন।

মনিরুল ইসলাম আরো বলেন, আসুন যে যতটুকু সম্ভব অনুদান ও যাকাত প্রদান করে শরীক হই দরিদ্র মানুষদের মুখে হাসি ফোটানোর এই প্রচেষ্টায়।
যোগাযোগ করুনঃ মনিরুল ইসলাম, সভাপতি ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলা।
মোবাইল নাম্বার- ০১৭২১০৯১৪১৮

পূর্ববর্তী খবরভোলা তজুমদ্দিনে ঠিকাদারকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ।
পরবর্তী খবরভোলা ইলিশা গাঁজাসহ আলোচিত মাদক ব্যবসায়ী নাগর ও তার সহযোগী নিরব আটক।