ভোলায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা আওয়ামী লীগ সভাপতি মজনু মোল্লা।

0
6

ভোলায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা আওয়ামী লীগ সভাপতি মজনু মোল্লা

আশিকুর রহমান শান্ত
ভোলা প্রতিনিধি

শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ভোলা সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে ঘুরে পরিদর্শন করেন ও পূজা মন্ডপের আয়োজকদের সাথে কুশল বিনিময় করেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভোলা জেলা সাধারণ সম্পাদক আকতার হোসেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৮ টার দিকে ভোলা সদর উপজেলায় অবস্থিত স্থায়ী ও অস্থায়ী বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। এসময় তিনি সনাতন ধর্মাবলম্বী লোকদের সাথে শারদীয় দুর্গোৎসব সম্পর্কে কুশল বিনিময় করেন এবং ধর্মীয় এই উৎসবের আমেজ সকলের মধ্যে যাতে ছড়িয়ে পড়ে সে আশাবাদ ব্যক্ত করেন পূজা মন্ডপের নেতৃবৃন্দদের সাথে।

উক্ত পূজামন্ডপ পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগে ভোলা জেলা সহ-সভাপতি শামসুল আলম শিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম চৌধুরী পাপন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শহিদুল ইসলাম জয়, বাংলাদেশ ছাত্রলীগ ভোলা জেলা শাখার সহ-সভাপতি আজিজ মেহেরাব মোল্লা, ভোলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইউসুফ সোহেব সহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সনাতন ধর্মাবলম্বী ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ভোলা জেলার ৭টি উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লায় স্থায়ী ও অস্থায়ী ১১৬টি পূজা মণ্ডপ তৈরি হয়েছে।

পূর্ববর্তী খবরভোলায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক।
পরবর্তী খবরভোলার লালমোহনে জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত-৪,