ভোলায় করোনায় কর্মহীনদের মাঝে “বিডিআরএম” এর ত্রাণ বিতরণ

0
5

দৈনিক ভোলা সময় নিউজ।

বিশেষ প্রতিনিধি,
ভোলায় করোনায় কর্মহীনদের মাঝে “বিডিআরএম” এর ত্রাণ বিতরণ

করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধিনিষেধ ফলে ভোলায় কর্মহীন দিনমজুর মানুষেরর মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করছে বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন (বিডিআরএম)।

শুক্রবার (২০ আগস্ট) ভোলা সদর উপজেলার চনোবাদস্থ হীড বাংলাদেশ ট্রেনিং সেন্টারে বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন (বিডিআরএম) ভোলা সদর উপজেলা শাখার সভাপতি রঞ্জিত চন্দ্র বেপারী ব্যক্তিগত তহবিল থেকে ১১০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় উপকরণ বিতরণ করা হয়। এর মধ্যে চাল, ডাল, তেল ও আলুসহ বিভিন্ন নিত্যপণ্য রয়েছে। এসব উপকরণ চার সদস্যদের একটি পরিবারের এক সপ্তাহ চলবে বলে আশা করা হচ্ছে।

এই বিতরণ কার্যক্রমে বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন (বিডিআরএম)
ভোলা জেলা শাখার সভাপতি চন্দ্রমোহন সিডু, সাধারণ সম্পাদক স্বপন কুমার দে, সদর উপজেলার সভাপতি রঞ্জিত চন্দ্র বেপারীসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ শেষে আয়োজিত অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তৃতায় সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়াও করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের নেতারা।

পূর্ববর্তী খবরকরোনায় কর্মহীনদের মাঝে “বিডিআরএম” এর ত্রাণ বিতরণ
পরবর্তী খবরভোলায় করোনায় কর্মহীনদের মাঝে “বিডিআরএম” এর ত্রাণ বিতরণ