ভোলায় নিখোঁজ হওয়ার ১১ ঘণ্টা পর জেলের মরদেহ উদ্ধার।

0
4

ভোলায় নিখোঁজ হওয়ার ১১ ঘণ্টা পর জেলের মরদেহ উদ্ধার,

আশিকুর রহমান শান্ত
ভোলা প্রতিনিধি

ভোলার মেঘনার নদীতে লঞ্চের ধাক্কায় নিখোঁজের ১১ ঘণ্টা পর কামাল নামের এ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১ অক্টোবর) দুপুর ২টার দিকে বাহাদুরপুর আজাদ ভুঁইয়ার মাছঘাট এলাকা থেকে তার মরদেহ টি উদ্ধার করা হয়।

কোস্টগার্ড দক্ষিণ জোনের সূত্রে জানা যায়, নদীর মাঝে সাইফুল মাঝির গাঠি জালে ভেসে ওঠে নিখোঁজ জেলে কামালের মরদেহ টি। তারা মরদেহ টি দেখে সাথে সাথে কোস্টগার্ডে কে খবর দেয়। পরবর্তীতে কোস্টগার্ড দক্ষিণ জোনের সহযোগিতায় মরদেহটি তীরে নিয়ে আসে জেলেরা।

বিষয়টি নিশ্চিত করেন ইলিশা নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আই আবদুল করিম।

উল্লেখ্য গতকল্য রাতে তারা নদীতে জাল ফেলে নৌকা নোঙর করে ঘুমিয়েছিলেন। অনুমান রাত ৩টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা এমভি কাজল নামের লঞ্চের সাথে ধাক্কায় লেগে নৌকাসহ ডুবে যান তারা। ভোলার রাজাপুরের মেঘনার মোহনা মাসকাট নদীর বাকের মৃধার মাছঘাট এলাকায় এ দুর্ঘটনার ঘটে। এই ঘটনায় কামালের সাথে থাকা আরো জেলেও এক জেলে নিখোঁজ হয়। এই দুর্ঘটনায় নিখোঁজ হওয়া কামালের সাথে থাকা অপর জেলে ইউসুফ হোসেনকে স্থানীয়রা উদ্ধার করতে পারলেও পাওয়া যায়নি কামালকে।

পূর্ববর্তী খবরভোলা জেলা যুবলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত আশিকুর রহমান শান্ত।
পরবর্তী খবরসরকারি কর্মচারী ঐক্য পরিষদের ৭ দফা দাবিতে ভোলায় মানববন্ধন অনুষ্ঠিত।