ভোলায় দুই সন্তানের জননীর আত্মহত্যা।

0
19

দৈনিক ভোলা সময় নিউজ।

ভোলা প্রতিনিধি,সোহেল আহমদ।

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিষ্টার কাচারি গুচ্ছ গ্রাম এলাকায় স্বামীর নির্যাতন সইতে না পেরে ঘরের আড়ার সাথে ওরনা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের জননী আত্মহত্যা করেছে।

শনিবার বিকেল পাঁচটায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

নিহত বিলকিস বেগম (৩০) ওই গ্রামের দিনমজুর জসিমের স্ত্রী ও একই গ্রামের মানিক বেপারির মেয়ে। তাঁর দুইটি পুত্র সন্তান রয়েছে।

নিহতের স্বজনদের দাবি বিলকিসের প্রথম পুত্র সন্তান হওয়ার পর থেকেই তাঁর উপর অমানবিক নির্যাতন চালাতো জসিম। যা নিয়ে স্থানীয় পর্যায়ে একাধিকবার সালিসি বৈঠকও হয়েছে। মেয়ের সুখের কথা চিন্তা করে পরিবার একাধিকবার যৌতুকও দিয়েছিল। তবুও বন্ধ হয়নি জসিমের অমানবিক নির্যাতন।

সবশেষ গতকাল রাতেও তাকে অমানবিক নির্যাতন করে জসিম। সেই নির্যাতন সইতে না পেরে শনিবার জসিম কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে গেলে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে বিলকিস।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

পূর্ববর্তী খবরগত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে মৃত্যুবরণ করেন ১৩৪ জন।
পরবর্তী খবরভোলায় লকডাউনে খেটে খাওয়া মানুষে ভালো নেই।