ভোলায় ছেলেকে নিয়ে অসহায় মায়ের কান্না, সাহায্যের আবেদন দেশবাসীর কাছে।

0
33

বলার সময় নিউজ,

ভোলায় ছেলেকে নিয়ে অসহায় মায়ের কান্না, সাহায্যের আবেদন দেশ বাসীর কাছে

ভোলা প্রতিনিধি!
ভোলার ধনিয়া ৫ নং ওয়ার্ডের দড়িরাম শংকর আলমগীর কেরানী বাড়ির পাশে বিউটি বেগম (স্বামী মৃত:আবুল খায়ের)অসুস্থ ছেলেকে নিয়ে মানবেতর জীবনযাপন করছেন,সাহায্যের আবেদন করছে দেশ বাসীর কাছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘ পনের বছর আগে স্বামীকে হারিয়ে বিউটি বেগম তিন সন্তান নিয়ে জীবন কষ্টে কাটলেও আশা ছিল ছেলে আকরাম কে নিয়ে।সেই আশায় থাকা ছেলেটি ২০১৩ সাল থেকে অসুস্থ হয়ে পড়েন। এতে সকল আশার আলো নিভিয়ে পূর্বের তুলনায় অনেক বেশি কষ্টে পড়ে।এই ছেলেটির জন্য সহায় সম্পত্তি সব শেষ করে ধার দেনা করে এখন সম্পুর্ন অসহায় হয়ে পড়েছে।

বিউটি বেগম বলেন, আমি আমার স্বামীকে হারিয়ে অনেক দুঃখ কষ্টের মাঝে ও এই ছেলেটির দিকে তাকিয়ে ছিলাম এই ছেলেটি অসুস্থ হয়ে পড়ায় আমার সব শেষ হয়ে গেছে, দীর্ঘ আটটি বছর বাত জনিত সমস্যায় ভুগছে যতদিন ঔষদ খায় ততদিন ভালো থাকে,ঔষদ বন্ধ হয়ে গেলে আবার অসুস্থ হয়ে যায়।আমার সামর্থ্য নেই যে আমি চিৎকিসা খরচ চালাবো।এখন আপনারা যদি আমার ছেলেটির চিকিৎসা করার জন্য একটু এগিয়ে আসেন আর আল্লাহর দয়া যদি সে সুস্থ হয় তাহলে আমার পরিবার টি চলতে পারবে।তা না হলে আমরা কি করবো আল্লাহ ভালো জানেন।
আমার ছেলেটিকে ভালো চিকিৎসা জন্য ঢাকা নেওয়ার একান্ত প্রয়োজন।কিন্তু দুঃখের বিষয় হল আমার কাছে কোন টাকা নাই। তাই আপনাদের কাছে সাহায্যের জন্য বিশেষ বিশেষ অনুরোধ করছি।

চিকিৎসা করার জন্য সাহায্য করতে যোগাযোগ করুন: 01757349132

পূর্ববর্তী খবরজামা জুতা ব্যাগ কিনতে টাকা পাচ্ছেন শিক্ষার্থীরা।
পরবর্তী খবরভোলায় ছেলেকে নিয়ে অসহায় মায়ের কান্না, সাহায্যের আবেদন দেশবাসীর কাছে।