ভোলায় এস এস সি ব্যাস২০১৩ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

0
19

ভোলা সময় নিউজ।

ভোলায় এসএসসি ব্যাচ ২০১৩ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার।।
ভোলায় ২০১৩ ব্যাচের বন্ধুদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ মে) ২৮ রমজানে সদর উপজেলার পরানগঞ্জস্থ নাজিউর রহমান ডিগ্রি কলেজ হলরুমে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ মাকসুদুর রহমান। দোয়া মোনাজাতে পবিত্র মাহে রমজানের উছিলায় চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সকল বিপদ-আপদ থেকে বিশ্ব মুসমানকে রক্ষা করার জন্য মহান আল্লাহ তায়ালার কাছে প্রাথনা এবং এই পবিত্র মাসের উছিলায় সকল কবরবাসীদের আজাব ক্ষমার জন্য দোয়া করা হয়।

ব্যাচ ২০১৩ এর ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র এটিএম ফিরোজ কিবরিয়ার সার্বিক তত্বাবধানে, উপস্থিত বন্ধুদের সার্বিক সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন, রাকিব হাওলাদার, আল-আমিন মিরাজ, ইমরান নাজির, আব্দুর রহিম আকন, ইউসুফ পালোয়ান, ইমরান নাজির, রাসেল হোসেন, মোঃ আরিফ, মোঃ নয়ন, মোঃ আজাদ, মোঃ অপু, মোঃ নাঈম, মোঃ সাইদুল ইসলাম, মোঃ নয়ন মোল্লা, তানজিল হোসেন তাজ, এইচ এ শরীফ, মোঃ নাঈম মোল্লা প্রমূখ।

এসময় উপস্থিত বন্ধুরা ব্যাচ ২০১৩ এর বন্ধন আজীবন অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এক বন্ধুর বিপদে আরেক বন্ধুর এগিয়ে আসার জন্য সকলে সকলের কাছে অনুরোধ করেন।

পূর্ববর্তী খবরজাতীয় নেতা ভোলার অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের পক্ষে জনাব মঈনুল হোসেন বিপ্লব ভোলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
পরবর্তী খবরভোলায় মহরী ব্লাড ফাউন্ডেশেনের এর জেলা কমিটি গঠন।