ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন।

0
5

ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন

আশিকুর রহমান শান্ত
ভোলা প্রতিনিধি

ভোলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফ্রি বাস সার্ভিসের এর শুভ উদ্বোধন করেছেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান ।

মঙ্গলবার (০৮ এপ্রিল) ভোলা জেলা পুলিশ এর আয়োজনে পবিত্র ঈদ উপলক্ষ্যে যাত্রী সেবায় ভোলা জেলা পুলিশের এ ফ্রি বাস সার্ভিস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার মাহিদুজ্জামান বিপিএম ।
এ সময় ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বলেন,পবিত্র ঈদুল ফিতরের যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ভোলা জেলা পুলিশ সতর্ক অবস্থানে থাকবে,যে কোন প্রকার নাশকতা বা চাঁদাবাজি ব্যাপারে কঠোর হুঁশিয়ারি প্রদান করেন পুলিশ সুপার। তিনি বলেন, ঢাকা থেকে আগত ঘরমুখী মানুষ যাতে তাদের পরিবারের সাথে সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পারে এর জন্য সর্বোচ্চ নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ভোলার ইলিশা ঘাট থেকে ভোলার বাসস্ট্যান্ড পর্যন্ত এ ফ্রী বাস সেবা চালুর আওতায় থাকবে বলে জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন, মোঃ মামুন অর রশিদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),ভোলা রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),ভোলা ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পূর্ববর্তী খবরভোলায় ২ হাজার দরিদ্র ও বঞ্চিত মানুষের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ।
পরবর্তী খবরপূর্ব ইলিশা’র সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান ছোটন।