ভোলাতে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এর আগমন উপলক্ষে ভোলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়।

0
21

ভোলাতে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এর আগমন উপলক্ষে ভোলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়।

এম এন আলম,

আজ ১০ এপ্রিল রোজ রবিবার বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. আব্দুর রাজ্জাক এর ভোলা আগমন উপলক্ষে সকাল ১০ ঘটিকার পূর্বেই ভেদুরিয়া ফেরিঘাটে তাকে সংবর্ধনা দেওয়ার জন্য জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ দের আগমন।

ইলিশা ফেরিঘাট সকাল ১০ ঘটিকার পূর্বেই উপস্থিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা জেলা শাখার সম্মানিত সভাপতি জনাব ফজলুল কাদের মজনু মোল্লা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল মমিন টুলু, মাননীয় জেলা প্রশাসক জনাব তৌফিক-ই-এলাহী চৌধুরী, পুলিশ সুপার মহোদয় জনাব মোঃ সাইফুল ইসলাম,জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার জনাব মোঃ সফিউদ্দীন আহমেদ শফি মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি জনাব মোঃ নাজুমোল্লা নাজু, সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক এম এন আলম, ও দপ্তর সম্পাদক কানাই চন্দ্র দাস এবং পশ্চিম ইলিশা ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম সহজ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ছাত্রলীগ যুবলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেখানে জেলা নেতৃবৃন্দ ও জেলা প্রশাসন মন্ত্রী মহোদয়কে ফুলের মালা দিয়ে বরণ করে নেন, পরে সেখান থেকেই মন্ত্রী মহোদয় ভোলাব বাপ্তা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সবুজ বাংলা কৃষি খামার পরিদর্শন এর উদ্দেশ্যে জান।

পূর্ববর্তী খবরভোলাতে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এর আগমন উপলক্ষে ভোলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়।
পরবর্তী খবরঅকাল বন্যায় যেসব কৃষক ক্ষতিগ্রস্ত হয়েছে সরকার তাদের প্রণোদনা দেবে বলে জানিয়েছেন বোলাতে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।