ভোটারদের আস্থা মতিন।

0
2

দৈনিক ভোলা সময় নিউজ।
ভোটারদের আস্থা মতিন

দৌলতখান প্রতিনিধি
ভোলার দৌলতখান উপজেলার সাতটি ইউনিয়নে ১১ নভেম্বর (ইউপি নির্বাচন) অনুষ্ঠিত হবে। ওই সাত ইউনিয়নের মধ্যে ভবানীপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বারপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে রয়েছে আবদুল মতিনের নাম। তিনি ভোটারদের কাছে ইতিমধ্যে আস্থার প্রতীক হিসেবে পরিচিতি লাভ করেছেন।

ওয়ার্ডের বাসিন্দা খানু মিয়া জানান, মতিন মেম্বার বিগত দিনে এলাকার উন্নয়নে কাজ করেছে। তিনি ইউপি সদস্য থাকাকালীন আমার পরিবারের সবাই সব ধরণের সুযোগ-সুবিধা পেয়েছি। তাকে আমরা আবাও মেম্বার হিসেবে দেখতে চাই। পঞ্চাশোর্ধ্ব নুরুল ইসলাম জানান, মতিন মেম্বারকে আমরা বিপদে-আপদে কাছে পেয়েছি। এবার নির্বাচনে আমার পরিবারের সকল সদস্য তাকে ভোট দিবো। প্রয়োজনে নিজের পকেটের টাকা খরচ করে তার নির্বাচন করবো। ফারুক বলেন, মতিন মেম্বার হওয়ারপর থেকে সকল ধরণের সুযোগ-সুবিধা আমরা পেয়েছি। পাশাপাশি এলাকা থেকে জুয়া, মাদক ও বাল্যবিয়ে নির্মূলে কাজ করেছেন মতিন। বর্তমানে আমরা শান্তিতে বসবাস করছি। তাই তাকে আবারও ভোট দিবো মেম্বার বানাবো।

এবিষয়ে আবদুল মতিন জানান , টানা দুইবার ভবানীপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেছি। ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল এমপি মহোদয়ের নির্দেশে এবং ভবানীপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান গোলাম নবী নবু ভাইয়ের সহযোগীতায় এলাকার সকল ধরণের নাগরিক সুযোগ-সুবিধা ভোটারদের দোড়গোড়ায় পৌছে দিয়েছি। এলাকার জণগণকে সাথে নিয়ে কাঁদে কাদ মিলিয়ে কাজ করেছি। বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী গোলাম নবী নবু ভাইকে বিজয়ী করার লক্ষ্যে ১১ নভেম্বর ওয়ার্ডের সকল জণগণকে সাথে নিয়ে কাজ করবো এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম নবী নবু ভাইকে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

পূর্ববর্তী খবরস্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন ইশতিয়াক আহমেদ জুয়েল।
পরবর্তী খবরআমরা গর্বিত বঙ্গবন্ধুর স্নেহময় তোফায়েল আহমেদ ভোলার সন্তান-চেয়ারম্যান হাসান মিয়া।