ভেদুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান কামাল স্যার ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, পাশাপাশি সতর্ক থাকার আহ্বান করেছেন।

0
3

❌ সতর্কবার্তা ❌

সুপ্রিয় ভেদুরিয়া ইউনিয়নবাসী আচ্ছালামু আলাইকুম। ঈদ-উল-ফিতরের অগ্রীম শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি সবাইকে। আপনারা সবাই জানেন আমাদের ধর্মীয় উৎসব অর্থাৎ ঈদুল ফিতর এবং ঈদুল আযহা উদযাপনের পূর্বের এবং পরের কয়েকটি দিন এলাকায় চোরের উৎপাত বেড়ে যায়।

তাই উক্ত কয়েকটা দিন আপনারা আপনাদের অতি কষ্টে লালন পালনকৃত গরু, মহিষ, ছাগল, ভেড়া সহ যাবতীয় গবাদিপশু চোরের হাত থেকে রক্ষার জন্য নিরাপত্তায় রাখবেন। আমি আমার অবস্থান থেকে উক্ত ইউনিয়নের দফাদার এবং চৌকিদারদের নির্দেশ দিয়েছি সতর্ক থাকার জন্য। আপনারাও সতর্ক থাকুন

★ পাশাপাশি যাত্রাপথে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে আপনারা সতর্কতার সহীত যানবাহন ড্রাইভ করুন এবং এ বিষয়ে আপনাদের সন্তানদেরকেও সতর্ক করুন। একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না।

আমি আমার নির্বাচনী ইশতেহারে ইউনিয়নের অনেকগুলো সমস্যা সমাধান করব বলে আপনাদের ওয়াদা দিয়েছিলাম। তাৎক্ষনিক তো সব সমস্যার সমাধান সম্ভব নয়, তবুও কিছু সমস্যার সমাধান করেছি বাকিগুলো সমাধানকল্পে কাজ করে যাচ্ছি।

একটি শান্তিপূর্ণ ইউনিয়ন বিনির্মানে সকলের সহযোগিতা প্রয়োজন। আপনারা পূর্বেও যেভাবে আমার পাশে থেকেছেন ভবিষ্যতেও থাকবেন এটাই আমার বিশ্বাস। আপনারা আমার জন্য এবং পরিষদের সকল মেম্বারদের জন্য দোয়া করবেন।

পরিশেষে আবারও সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।

– জনাব মোঃ মোস্তফা কামাল
-চেয়ারম্যান
-১১নং ভেদুরিয়া ইউনিয়ন, ভোলা সদর ভোলা।

পূর্ববর্তী খবরভোলা সদর হাসপাতালের ওয়ার্ড বয় ওবায়দুল এর খুঁটির জোড় কোথায়
পরবর্তী খবরকওমি ছাত্র ঐক্য পরিষদের উদ্যোগে শিক্ষা সেমিনার অনুষ্ঠিত।