ভবানীপুরের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আওলাদ হোসেন ইউনিয়ন বাসীর কাছে দোয়া এবং তার জন্য ভোট চেয়েছেন।

0
7

দৈনিক ভোলা সময় নিউজ।
এম এন আলম।

দৌলতখান উপজেলার ৯ নং ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মোঃ আওলাদ হোসেন তাহার ইউনিয়ন বাসীর কাছে ১১ই নভেম্বর তাকে ভোট দিয়ে ইউনিয়ন বাসিকে খেদমত করার সুযোগ দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

জনাব মোঃ আওলাদ হোসেন উনি তার এক সাক্ষাতকারে বলেছেন যে, ভবানীপুর বাসি আমাকে অত্যন্ত ভালো বাসেন,আমার ইউনিয়ন বাসীর প্রতি আমার আত্মবিশ্বাস আছে। আমিও আমার ইউনিয়ন বাসিকে আমার অন্তরের অন্তর স্থল হতে অনেক ভালোবাসি। আমি এখন তাদের কাছে থেকে তাদের জন্য আমি সেবা দিতে চাই, কারণ আমার এই নদীভাঙ্গা ইউনিয়ন বাসী অনেক নির্যাতন নিপীড়নে আছেন, যাহা তারা মুখ খুলে কারো কাছে বলতে পারেন না, আপনারা ইতিমধ্যে জানেন আমার সমর্থকদেরকে হুমকি-ধামকির মধ্যে রাখেন, আমি তো একজন নির্যাতিত-নিপীড়িত আওয়ামী লীগ কর্মী, জীবনে দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি ইনশাআল্লাহ আজীবন আওয়ামী লীগের পতাকার নিচেই থাকবো। এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমি আপ্রান চেষ্টা করব।
প্রিয় আমার ভবানীপুর বাসি আমি আপনাদের ভাই, আপনারা আমাকে একটি বারের মতন আপনাদের সেবা করার সুযোগ সৃষ্টি করে দিন, আমি কথা দিলাম আমি আপনাদের সুখে-দুখে পাশে থাকবো। এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ রচনা কল্পে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে প্রত্যেক গ্রাম হবে শহর এবং আমার ইউনিয়ন হবে সন্ত্রাস ও মাদকমুক্ত তারি লক্ষ্যে কাজ করব এইটাই আমার প্রতিজ্ঞা।

মহান আল্লাহ সুবহানাহু তায়ালার দরবারে প্রার্থনা হে, আল্লাহ আমি ও আমার পরিবারবর্গ সহ আমার ইউনিয়ন বাসিকে এবং আমাদের নেতা জনাব আলী আজম মুকুল এমপি মহোদয়, এবং প্রাণপ্রিয় নেতা জনাব আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ সবার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। আমিন

পূর্ববর্তী খবরমেম্বার পদপ্রার্থী মোঃ কামাল পাশা ওয়ার্ড বাসীর কাছে তাকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করছেন।
পরবর্তী খবরলালমোহনে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত।