বোরহানউদ্দিন টবগী ইউনিয়নে চাল চুরির ঘটনায়-২ জন গ্রেফতার, বসতঘরের রুম সিলগালা।

0
51

বোরহানউদ্দিন প্রতিনিধি,

ভোলার বোরহানউদ্দিন উপজেলা ৭ নং টবগী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও স্থানীয় মনিরাম বাজারের চাল আড়ৎ মালিক মো. নাছির তালুকদারের বসতঘরের বেডরুম থেকে জেলেদের ২০ মণ সরকারি চাল উদ্ধার করেছে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম।

মঙ্গলবার (৩১ মে) রাত ৮ টার দিকে এ চাল উদ্ধার করা হয়। সেই সঙ্গে আটক করা হয়েছে ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড চৌকিদার মো. আনর আলী ও আড়ত মালিক মো. নাছিরকে।

রাত ১০ টার দিকে ইউএনও মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

ইউএনও জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পেরেছেন মনিরাম বাজারের চাল ব্যবসায়ি নাছির তালুকদারের বসতঘরে জেলেদের দেয়া সরকারি চাল রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৮ টার দিকে তিনি বোরহানউদ্দিন থানা পুলিশের সহযোগিতা নিয়ে নাছির তালুকদারের বসতঘরে অভিযান চালায়। এসময় তাঁর বসতঘরের বেডরুম থেকে প্ল্যাস্টিকের ১৩ বস্তাসহ মোট ২০ মণ চাল উদ্ধার করা হয়। সিলগারা করে দেয়া হয় বসতঘরটি।

পরে এ ঘটনায় জড়িত থাকার অপরাধে ৭ নং টবগী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড চৌকিদার আনর আলী ও আড়ত মালিক নাছির তালুকদারকে আটক করা হয়।

ইউএনও আরও জানান, উদ্ধার হওয়া চাল ও আটককৃতদেরকে বোরহানউদ্দিন থানায় হস্তান্তর করা হয়েছে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানিয়েছেন, এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। এবং ঘটনারটির তদন্ত প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী খবরঅতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ফরহাদ হোসেন, আজ ভোলা সদর মডেল থানা পরিদর্শন করেন।
পরবর্তী খবরবোরহানউদ্দিন বড়মানিকা জেলেদের চাল বিতরণে অনিয়ম: সংবাদ সংগ্রহ করায় ইউএনও’র ক্ষোভ।