বোরহানউদ্দিনে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন।

0
19

বোরহানউদ্দিনে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন

রিয়াজ ফরাজী (বোরহানউদ্দিন)

ভোলা বোরহানউদ্দিন উপজেলায় পক্ষীয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নাগর হাওলাদার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দীনের নাটকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

আজ সংবাদ সম্মেলনে নৌকা প্রতিক প্রার্থী নাগর হাওলাদার বলেন স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী আলাউদ্দীন টাকা দাখিলের পর থেকেই আমার নির্বাচনি মাঠে ভাব মূর্তি নষ্ট করতে সদা ততপর।নির্বাচনকে বানচাল করার জন‍্য প্রতিক বরাদ্দের দিন সে কাফনের কাপর পরে একটি নাটকিয় মিছিল করে। পরে সে নাটক স্পষ্ট হয় সাধারণ ভোটারদের মাঝে। আজ আবার হোন্ডা এক্সিডেন্ট করে আমার কর্মীদের উপর দোষারোপ করে। এইভাবে প্রতিনিয়ত আমার বিরুদ্ধে কিছু সাংবাদিক ভাইদেরকে ভূল বুঝিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে। আমি এর তীব্র নিন্দা জানাই।

তিনি আরও জানান – পক্ষিয়া ইউনিয়নে আমার জনপ্রিয়তা দেখে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সর্দারের মাথা ঠিক নাই। তাই নির্বাচনকে প্রশ্নবিদ্য করার জন্য প্রতিনিয়ত বিভিন্ন পথ অবলম্বন করে একেরপর এক ঘটনা ঘটিয়ে সাধারণ মানুষের মধ্যে আতংক সৃষ্টি করার চেস্টা করছে।এতে আমি বিচলিত নই বিগতদিনেও পক্ষিয়াবাসী আমার পাশে ছিলো, বর্তমানেও তারা আমার সাথে আছেন এটা আমি বিশ্বাস করি। আমার এলাকার ভোটারদের উদ্দেশ্য বলবো – আপনারা স্বতন্ত্র প্রার্থীর গুজবে কান দিবেন না।সে এখন মাতাল উন্মাদ হয়ে গেছে

আমি ভোলা জেলা প্রশাসক,বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও বোরহানউদ্দিন থানার প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি, স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সর্দার ইতিপূর্বে কয়েকটা ঘটনা ঘটিয়ে আমার নামে গণমাধ্যমকর্মীদের কাছে মিথ্যা বানিয়ে সংবাদ প্রচার করে আসছে যে কোন সময় দূর্ঘটনা ঘটিয়ে আমার ওপর দায়ভার চাপাতে পারে।

বোরহানউদ্দিন উপজেলার নির্বাচন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের কাছে এই বিষয় জানতে চাইলে তিনি জানান- পক্ষিয়া ইউনিয়নে নৌকা প্রতীক প্রার্থী নাগর হাওলাদার মৌখিক ভাবে জানান – স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সর্দার বিভিন্ন ভাবে নির্বাচনকে প্রশ্নবিদ্য করার জন্য পায়তারা করছে বলে জানান। আমাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করবো।

পূর্ববর্তী খবর২ নং পূর্ব ইলিশা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন ছোটনের পক্ষে গণজোয়ার।
পরবর্তী খবরভোলায় নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সাধারণ সভা অনুষ্ঠিত।