প্রধানমন্ত্রীকে হত্যা হুমকির প্রতিবাদে শশীভূষণ থানা যুবলীগের বিক্ষোভ মিছিল।

0
34

প্রধানমন্ত্রীকে হত্যা হুমকির প্রতিবাদে শশীভূষণ থানা যুবলীগের বিক্ষোভ মিছিল।

রুবেল আশরাফুল চরফ্যাশন (ভোলা) : বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতাসীন দলটি।
তারই ধারাবাহিকতায়৷ শনিবার (৪জুন) বিকালে শশীভূষণ থানা যুবলীগের আহবায়ক ফারুক জুয়েলের নেতৃত্বে শশীভূষণ থানা যুবলীগ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেন

এসময় শশীভূষণ থানা যুবলীগ অফিস কক্ষ থেকে প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে যুবলীগ অফিস কার্যালয়ে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শেষ করেন।
সভায় সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন যুবলীগ আহ্বায়ক প্রভাষক মাকসুদুর রহমান রুবেল,জাহানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর ইকবাল, সাবেক থানা ছাত্রলীগ সভাপতি আল মামুন পন্ডিত শশীভূষণ থানা যুবলীগের আহবায়ক ফারুক জুয়েল সমাপনী বক্তব্যে বলেন-২০০১সালের নির্বাচনের পরে আওয়ামী লীগের অনেক নেতা কর্মীরা বিএনপি জামায়াতের নির্যাতনের শিকার হয়েছে আমরা নেতাকর্মীরা নীরবে সহ্য করি নিয়েছি। এরপর 2008 সালের জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনয়ন পেয়ে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় এমপি হয়েছেন এবং তিনি জয়যুক্ত হয়ে বলেন সৌহার্দ্যপূর্ণ ব্যবহার করার জন্য সেই থেকে এখন পর্যন্ত চরফ্যাশন ও মনপুরা সহ সারা দেশে শান্তি বিরাজ করছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মডেল হিসেবে সারা বাংলাদেশে আখ্যায়িত হয়েছে। বিএনপি-জামায়াতকে হুঁশিয়ারি দিয়ে যুবলীগ নেতা বলেন আপনারা শান্তি সুন্দর ভাবে বসবাস করছেন করে যান তবে জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে যেই ষড়যন্ত্র করেছেন তা রুখে দিতে চরফ্যাশনে শশীভূষণ যুবলীগের বিকল্প নেই। আমরাই আপনাদেরকে বিতাড়িত করবো।

এসময় বিক্ষোভ ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন- শশীভূষন থানা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুল হাসান, প্রভাষক মাসুদুর রহমান রুবেল, প্রভাষক তাপস চন্দ্র দেবনাথ, বাবুল শিকদার, রুবেল হাওলাদার, আক্তার চৌকিদার, প্রভাষক আবদুল মান্নান, জয়নাল আবদিন মাতাব্বর, মেজবাহউদ্দিন সহ হাজারীগঞ্জ ইউনিয়ন যুবলীগ, এওয়াজপুর ইউনিয়ন যুবলীগ, রসুলপুর ইউনিয়ন যুবলীগ, জাহানপুর ইউনিয়ন যুবলীগ, চর কলমি ইউনিয়ন যুবলীগের সভাপতি-সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ প্রমুখ।

পূর্ববর্তী খবরপ্রধানমন্ত্রীকে হত্যা হুমকির প্রতিবাদে শশীভূষণ থানা যুবলীগের বিক্ষোভ মিছিল।
পরবর্তী খবরভোলায় প্রধানমন্ত্রী কে হত্যা হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ।