প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল

0
2

এম এন আলম

ভোলা জেলা আওয়ামী লীগের নেতৃত্বে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি সহ একাত্তরের পরাজিত শক্তিরা কুরুচিপূর্ণ বক্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।

আজ ৪ ই জুন সকাল ১১ ঘটিকার সময় ভোলা জেলা আওয়ামী লীগ অফিস কার্যালয়ের সামনে হইতে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে এক বিশাল প্রতিবাদ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রতিবাদ মিছিল জেলা অফিসের সামনে হইতে বাংলা স্কুল মোড় হয়ে ঘুরে শহরের প্রাণকেন্দ্র হয়ে নতুন বাজার চত্বর প্রদক্ষিণ করে আবার জেলা কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সভার মাধ্যমে মুলতুবি করা হয়।

উক্ত মিছিলের অগ্রগামী নেতৃত্ব প্রদান করেন জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল মমিন টুলু ভাই, আরো নেতৃত্ব প্রদান করেন তরুণ প্রজন্মের আইকন বলিষ্ঠ কণ্ঠস্বর তৃনমূল আওয়ামী লীগের প্রাণের স্পন্দন জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ মইনুল হোসেন বিপ্লব, আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ দোস্ত মাহমুদ, আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফেসবুকের জুলফিকার আহমেদ, যুগ্মসাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান, এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান গন, সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সদর পৌর আওয়ামীলীগের সংগ্রামী নেতৃবৃন্দ গন।

উক্ত প্রতিবাদ মিছিল শহর প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক দক্ষিণ বাংলার অহংকার দ্বীপ জেলা ভোলার কৃতী সন্তান সাবেক সফল শিল্প ও বাণিজ্যমন্ত্রী আমাদের গর্ব জনাব আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সুযোগ্য সন্তান জনাব মঈনুল হোসেন বিপ্লব,
তার এক বক্তব্যে বলেন সকল কিছুর সাথে আপোষ চললেও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর পরিবারের বিষয়ে কোনো আপোষ নেই, যেই প্রিয় নেত্রী অক্লান্ত পরিশ্রমের ফসল আজ পদ্মা সেতু,বাংলাদেশ বিশ্বের রোল মডেল। সেই আমাদের প্রাণপ্রিয় নেত্রীকেই ওই বিএনপি-জামাত রাজাকার-আলবদরের দোসরেরা কুরুচিপূর্ণ বক্তব্য ও হত্যার হুমকি আমরা কোনোভাবেই মেনে নিতে পারিনা। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন এখন আর সেই ৭৫ নেই! আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা এর জবাব রাজপথে রাজনৈতিকভাবেই মোকাবেলা করবো ইনশাল্লাহ।
পরে জনাব মঈনুল হোসেন বিপ্লব প্রত্যেক নেতাকর্মীকে শ্লোগানের মাধ্যমে প্রতিবাদমুখর স্লোগানে স্লোগানে পুরো জেলা অফিস কার্যালয় ও বাংলা স্কুল মোড় আশেপাশে এলাকা ভোলাসদরে শেখ হাসিনা শেখ হাসিনা স্লোগানে কম্পিত করে তোলেন।

পরিশেষে জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক, সভা ও প্রতিবাদ মিছিল সমাপ্তি ঘোষণা করেন।

পূর্ববর্তী খবরভোলায় প্রধানমন্ত্রী কে হত্যা হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ।
পরবর্তী খবরভোলায় কৃষকলীগ নেতাকে পেটালেন নব্য মেম্বার জসীম খালাসী।