প্রকল্প বাস্তবায়ন করতে হলে মাননীয় প্রধানমন্ত্রীকে আবার ক্ষমতায় আনতে হবে -ভোলায় পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ।

0
7

ভোলা প্রতিনিধ : ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলার উপকূলীয় বাধ পুনর্বাসন, নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন ও তীর সংরক্ষণ (১ম পর্যায়ে)শীর্ষক প্রকল্প এর শুভ উদ্বোধন করে মাননীয় সম্পদ প্রতিমন্ত্রী জনাব জাহিদ ফারুক এম.পি এসব কথা বলেন।

আজ (২৫ মে ২০২৩)ভোলার তজুমদ্দিন উপজেলায় প্রকল্প (১ম পর্যায়) উদ্বোধনী অনুষ্ঠানে এসে ১হাজার ৯৬ কোটি টাকার ৩৪ কিলোমিটারের বাধের উদ্বোধন করে বাধ পরিদর্শন করেন।
এ সময় উদ্বোধনী জনসমাবেশে যোগ দিয়ে মাননীয় পানি প্রতিমন্ত্রী জনাব জাহিদ ফারুক এম.পি বলেন -এই সরকার যা করেছে তা আর কোন সরকার করে নাই। পুরো বাংলাদেশের নদী পথ রক্ষা বাধ করতে আবারো এই সরকারকে ক্ষমতায় থাকতে হবে। পৃথিবী যেখানে করণাকালীন এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের সময় হিমশিম খাচ্ছে। সবাই তাদের অর্থনৈতিক কর্মকান্ড স্থগিত করছে, সেখানে মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে ভোলার লালমোহন তজুমদ্দিন এ এই প্রকল্প পাশ হয়।

এসময় ভোলা-৩ আসনের মাননীয় জনাব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন-মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে আমরা এই প্রকল্পটির পাশ করে এনেছি লালমোহন তজুমদ্দির মানুষের জন্য। ভোলা একটি উপকূলীয় জেলা বিধায় সাইক্লোনের পর জলোচ্ছ্বাস হয়, সেই জলোচ্ছ্বাসের কথা বিবেচনা করে পানি সম্পদ মন্ত্রণালয় এবং পানি উন্নয়ন বোর্ড এই ৩৪ কিলোমিটার বাধ ব্লক দিয়ে করার প্রকল্প নিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী, উপজেলা চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী খবরপরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) কর্তৃক “পলিসি উন্নয়ন ও বিদ্যমান পলিসি প্রয়োগ বিষয়ক মাল্টি স্টেক হোল্ডারদের কর্মশালা “ অনুষ্ঠিত।
পরবর্তী খবরআঁধারে পুকুরের মাছ এবং গাছের কাঁঠাল কাটার অভিযোগ খোকনের বিরুদ্ধে।