পশ্চিম ইলিশায় মাকে গণধর্ষণ শিশুকে হত্যার ঘটনায় এখনো ধরাছোঁয়ার বাইরে ৪ আসামি

0
37

দৈনিক ভোলা সময় নিউজ।

পশ্চিম ইলিশায় মাকে গণধর্ষণ শিশুকে হত্যার ঘটনায় এখনো ধরা ছোঁয়ার বাহিরে ৪ আসামি,

ইকবাল হোসেন রাজু।

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে গত ৫ জুলাই মধ্যরাতে রিকশা চালক মঞ্জুর আলমের বসতঘর ডাকাতি করতে এসে ঘরে থাকা মঞ্জুরের স্ত্রীকে গণধর্ষণ ও তাঁর ৩ মাস বয়সী শিশু মারিয়াকে পানিতে ফেলে হত্যা করে ডাকাতি তান্ডব চালিয়েছে একটি দুর্ধর্ষ ডাকাত দল।

ঘটনার পর ৭ জুলাই অজ্ঞাত ৪ জনকে আসামি করে ভোলা সদর মডেল থানায় ধর্ষণ, শিশু হত্যা ও দস্যুতা উল্লেখ করে মামলা দায়ের করেন মঞ্জুর আলম।

মামলা হওয়ার পর সদর উপজেলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান মামলাটির তদন্ত কর্মকর্তার দায়িত্ব পান।

পরে তাঁর চৌকস ভূমিকায় ৯ জুলাই ঘটনার মূল পরিকল্পনাকারী ও মামলার প্রধান আসামি লালমিয়া ওরফে লালুকে আটক করা হয়।

আটকের পর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে লালু। জিজ্ঞাসাবাদে বেড়িয়ে আসে ঘটনার সাথে জড়িত অন্যান্য সহযোগীদের নামও।

কিন্তু ঘটনার একমাস পেরিয়ে গেলেও এখনো ধরা ছোঁয়ার বাহিরে মামলার ৪ আসামি।

মামলার বাদী মঞ্জুর আলম জানান, ঘটনার একমাস পেরিয়ে গেলেও এখনো মামলার ৪ আসামির কাউকেই আটক করতে পারিনি পুলিশ। আসামিদের আটকে বিলম্ব হওয়ায় দুশ্চিন্তায় দিন কাটছে দিনমজুর মঞ্জুর আলমের পরিবারের।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান, আসামিরা আত্নগোপনে রয়েছেন। তবে ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে খুব শিগগিরই আসামিদের আটক করা হবে বলে জানিয়েছেন।

পূর্ববর্তী খবরঅসকস বাংলাদেশ, কেন্দ্রীয় কমিটি সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা জনাব অ স ম ফিরোজ এমপি মহোদয় সাথে সৌজন্য সাক্ষাৎ
পরবর্তী খবরভোলার রাজাপুরে নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে জেলা প্রশাসক।