নবনিযুক্ত বাংলাদেশ সেনাবাহিনী প্রধান কে,অসকস বাংলাদেশ ভোলা জেলা কমিটির সভাপতি, জেলা কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

0
263

ভোলা সময় নিউজ।

বিশেষ প্রতিনিধি, মোঃ সাদমান সায়েম।

নবনিযুক্ত বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, বাংলাদেশ সেনাবাহিনীর নতুন সেনাপ্রধান হিসেবে নিযুক্ত হওয়াতে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি, অসকস বাংলাদেশ ভোলা জেলা কমিটি এবং কেন্দ্রীয় কমিটির পক্ষ হইতে মাননীয় সেনাবাহিনীর প্রধান কে, ভোলা জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কর্পোরাল মোঃ নুরে আলম (অবঃ) জনাব জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ স্যার কে, তার সংগঠনের পক্ষ হইতে সশস্ত্র সালাম ও লাল গোলাপের শুভেচ্ছা জানিয়েছেন।
জনাব মোঃ নুরে আলম তার এক বার্তায় বলেন যে নবনিযুক্ত মাননীয় সেনাবাহিনী প্রধান আমাদের অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের দিকে বিশেষভাবে দৃষ্টি রাখবেন বলে আমরা বিশ্বাস করি। কারণ আমাদের অবসরকালীন সময়ে আমরা অনেক সন্ত্রাসী কর্তৃক এবং আমাদের অনেক ন্যায্য দাবি দাওয়া এবং প্রাপ্যতা নিয়ে আমাদের কোনো অভিভাবক নেই যে আমরা তাঁর কাছে উপস্থাপন করব আমাদের চাওয়া পাওয়া, তাই নবনিযুক্ত মাননীয় সেনাবাহিনী প্রধান আমাদের অভিভাবক, আমাদের অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী সৈনিকদের দিকে বিশেষ ভাবে দৃষ্টি রাখবেন বলে আমার বিশ্বাস।
পরিশেষে নবনিযুক্ত সেনাবাহিনীর প্রধান স্যারের সুস্বাস্থ্য ও উত্তরোত্তর মঙ্গল কামনা করি।

কর্পোরাল মোঃ নুরে আলম এএমসি (অব:)
সভাপতি ভোলা জেলা শাখা ও সহ-সভাপতি কেন্দ্রীয় কমিটি, অসকস বাংলাদেশ।

পূর্ববর্তী খবর৫০টি দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন।
পরবর্তী খবরভোলায় উদ্বোধন হয়েছে দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র।