দৈনিক ভোলা টাইমস পরিবারের সাথে এতিম হাফেজ শিশুদের সাথে এক উৎসব মুখর ইফতার।

0
17

ইকবাল হোসেন রাজু,স্টাফ রিপোর্টার।।

দৈনিক ভোলা টাইমস:: মা-বাবা হারানো নিঃস্ব, অসহায় ও বিপন্ন শিশুদের শেষ আশ্রয়স্থল এতিমখানা এবং হাফিজিয়া মাদ্রাসা গুলো । ভোলা শহরের 8 নং ওয়ার্ডে কাবিল মিয়া কওমিয়া হাফিজিয়া এতিমখানা ও মাদ্রাসাটিতে শহরের বিভিন্ন এলাকা থেকে আগত মা-বাবা হারানো নিঃস্ব, অসহায় ও বিপন্ন শিশুদের শেষ আশ্রয়স্থল সুতরাং শিশুদের পড়াশোনা ও খাবারের ব্যবস্থা করা হয় কাবিল মিয়া পরিবারের নিজস্ব অর্থায়নে । সব সময় তাদের ভাগ্যে ভালো খাবার জোটে না,তবে রমজান এলেই সমাজের বিত্তবানরা এগিয়ে আসেন শিশুদের ইফতার-সাহরি করাতে।
ভোলার জনপ্রিয় প্রিন্ট পত্রিকা দৈনিক ভোলা টাইমস্ পরিবারে পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ভোলার কাবিল মিয়া,কাউ মিয়া হাফিজিয়া ও এতিম খানা মাদ্রাসার এতিমদেরকে নিয়ে শনিবার (৩০ এপ্রিল) এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।উক্ত দোয়া ও ইফতার অনুষ্ঠানে বিশেষ মোনাজাত প্রার্থানা করা হয়। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার সম্পাদক জনাব মোঃ আলী জিন্নাহ রাজিব, জাতীয় দৈনিক আজকের পত্রিকার ভোলা প্রতিনিধি শিমুল চৌধুরী, এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও ভোলা সময় নিউজের সম্পাদক এম এন আলম, ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ শহিদ তালুকদার, দৈনিক ভোলা টাইমস এর ব্যবস্থাপনা ব্যবস্থাপনা সম্পাদক নাজমুল হুদা মিঠু, দৈনিক ভোলা টাইমসের নির্বাহী সম্পাদক তুহিন খন্দকার, দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার উপদেষ্টা পরিষদের সদস্য জামাল মিয়া ও মোঃ আলাউদ্দিন ।
দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ তারেক,মোঃ ইকবাল হোসেন রাজু, মোঃ হারুন শাহ, সৌরভ পাল ,মোঃ নিরব,মোঃ সহেল , ভেদুরিয়া প্রতিনিধি মোহাম্মদ জুয়েল, চরসামাইয়া প্রতিনিধি হাসনাইন আহমেদ, শহর প্রতিনিধি মোহাম্মদ হামজা প্রমুখ ।
মা-বাবা ও অভিভাবকহীন এ সব শিশুদের সাহায্য ও সহযোগিতা করতে সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের প্রতি আহ্বান করেছেন এতিমখানার প্রতিষ্ঠাতা মোঃ জামাল মিয়া।

পূর্ববর্তী খবরআবুল মাল আবদুল মুহিত আর নেই।
পরবর্তী খবরমেঘনায় অবৈধ ভাবে চলছে চিংড়ি রেণু আহরণ।