টবগী-৬ নং ওয়ার্ড মেম্বার এনামুল হক করিম ওয়ার্ড বাসী সহ সবার কাছে দোয়া চেয়েছেন।

0
75

দৈনিক ভোলা সময় নিউজ।
বিশেষ প্রতিনিধি: মোঃ সাদমান সায়েম।

বোরহানউদ্দিন উপজেলার ৭ নং টবগী ইউনিয়নের-৬ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার এনামুল হক করিম তার ওয়ার্ডবাসী সহ সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি আসছে এই নির্বাচনেও এই ৬ নং ওয়ার্ড থেকে আবারও মেম্বার পদে নির্বাচন করবেন।

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ৭ নং টবগী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জনপ্রিয় সবার কাছে সমাদৃত বর্তমান মেম্বার জনাব এনামুল হক করিম আবারও এই ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করবেন।

জনাব এনামুল হক করিম বলেন আমি আমার ওয়ার্ডবাসী কে সরকারের ঘোষিত সকল সুযোগ সুবিধা, বয়স্কদের জন্য বয়স্ক ভাতা, বিধবাদের জন্য বিধবা ভাতা এবং জেলেদের জন্য জেলে কার্ড সহ নাগরিক সকল সুবিধা যথাযথভাবে নিশ্চিত করার লক্ষ্যে সহযোগিতা করেছি।
এবং আমার ওয়ার্ড থেকে মাদক নির্মূল এর জন্য যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছি। আপনারা ইতিমধ্যে জানেন মাদক হলো আমাদের একটি সামাজিক ব্যাধি, এই ব্যাধি থেকে উত্তোরনের জন্য আমরা সবাই যার যার অবস্থান থেকে সচেতন ও সোচ্চার হতে হবে। তাহলে মাদক নিরাময় করা সম্ভব হবে।
আপনারা যদি আমাকে আগামী নির্বাচনে পূর্বের ন্যায় আবারও আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি কথা দিলাম সব সময় আপনাদের সুখে-দুখে আপনাদের সাথে থাকবো। এবং আমার উপর অর্পিত পবিত্র দায়িত্ব আমি যথাযথভাবে পালন করিবো। আপনারা ওয়ার্ডবাসী আমার জন্য দোয়া করবেন আমি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আপনাদের সেবায় নিয়োজিত হতে পারি।
পরিশেষে সবাই ভাল থাকবেন সুন্দর ও সুস্থ থাকবেন এই দোয়া করি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ সুন্দর ভাবে নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট এ আবার নির্বাচিত হয় আপনাদের সেবায় অংশগ্রহণ করতে পারি।

পূর্ববর্তী খবরটবগী ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ সোলাইমান ওয়ার্ডবাসী সহ সবার কাছে দোয়া চেয়েছেন।
পরবর্তী খবরবোরহানউদ্দিনে স্কুলছাত্রকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ।