টবগী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বেলায়েত হোসেন তার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

0
8

দৈনিক ভোলা সময় নিউজ।

বোরহানউদ্দিন প্রতিনিধি,

বোরহানউদ্দিন ৭ নং টবগী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মোঃ বেলায়েত হোসেন তার জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৭ নং টবগী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মোঃ বেলায়েত হোসেন বলেন যে আমি গত নির্বাচনের সময় আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েও পাইনি, আমার জন্ম লগ্ন থেকেই আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী, ভোলার অভিভাবক আলহাজ তোফায়েল আহমেদ এমপি মহোদয় ও আলী আজম মুকুল এমপি মহাদেব একনিষ্ঠ কর্মী, দলীয় সকল কর্মসূচীতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করি।

এইবার দল থেকে নমিনেশন চেয়েও পাইনি তাই স্থানীয় সরকার নির্বাচন বিদায় এই নির্বাচনে আমি একজন স্বতন্ত্র পদপ্রার্থী হয়ে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। তবে আপনারা দেখুন জনগণ আমাকে সুখে-দুখে কাছে পায়, আমিও জনগণকে সব সময় রাজনৈতিক প্রোগ্রামে চাহিবামাত্র কাছে পেয়েছি, তাই জনগণের ভালোবাসা আমি জনগণকে আমার সাধ্যমত সহযোগিতা করে আসছি এই আত্মবিশ্বাস নিয়ে আমি বলছি যদি নিরপেক্ষ ফ্রিফেয়ার নির্বাচন হয় ইনশাল্লাহ আমি শতভাগ জয়ের ব্যাপারে আমার আশাবাদী।

তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, এবং দ্বীপ জেলা ভোলার অহংকার গণমানুষের নেতা জনাব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের কাছে ও বোরহানউদ্দিন মাটি ও মানুষের নেতা জনাব আলী আজম মুকুল এমপি মহোদয় সহ ভোলার প্রশাসন মাননীয় পুলিশ সুপার মহোদয় সহ সকলের কাছে আহ্বান জানিয়ে বলেন যে আসছে ২৬ শে ডিসেম্বরের নির্বাচন শান্তিপূর্ণভাবে নিরপেক্ষভাবে পরিচালনা করুন, কারণ এই নির্বাচনে আমাদের সরকার পরিবর্তন হবে না হবে আমাদের স্থানীয় সরকার ব্যবস্থার কাঠামো শক্তিশালী, জনগণ তাদের প্রত্যক্ষ ভোটে ভালো প্রার্থী কে যোগ্য প্রার্থীকে ভোটের মাধ্যমে নির্বাচিত করুক, তাহলে ইনশাআল্লাহ জনগণ আমাকে যেই ভাবে ভালবাসে এবং আমার ডাকে সাড়া দিয়েছে আমি তাদের প্রত্যক্ষ করে ইনশাল্লাহ নির্বাচিত হব। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

পরিশেষে জনাব বেলায়েত হোসেন নিজের ও নিজের পরিবারের জন্য জনগণের কাছে দোয়া চেয়েছেন। এবং মহান আল্লাহ সুবহানাহু তা’আলার কাছে নিজের ইউনিয়ন বাসীর জন্য দোয়া চেয়েছেন। হে আল্লাহ আমার ইউনিয়ন বাসিকে আপনি সঠিক ভাবে তাদের যোগ্য প্রার্থীকে শান্তিপূর্ণভাবে ভোটের মাধ্যমে নির্বাচিত করার তৌফিক দান করুন।

পূর্ববর্তী খবরইলিশা ফেরিঘাটে কর্ণফুলী-১ লঞ্চের ধাক্কায় স্পিডবোড সুপার সনিক লঞ্চ ও নৌকা ক্ষতিগ্রস্ত আহত-১
পরবর্তী খবর৪ কেজি গাঁজাসহ-২ মাদক কারবারি আটক।