চরফ্যাশনে-৫ বছরের শিশুকে ধর্ষণ অভিযুক্ত আসামি পলাতক।

0
4

দৈনিক ভোলা সময় নিউজ।

চরফ্যাশনে ৫ বছরের
শিশুকে ধর্ষণ:অভিযুক্ত শামীম পলাতক

এম আবু সিদ্দিক,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

ভোলার চরফ্যাশনে পাঁচ বছরের এক শিশু ধর্ষনের শিকার। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে চরফ্যাশনের জাহানপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে বৃহস্পতিবার বেলা আনুমানিক ১১ টার দিকে এই ঘটনা ঘটে।
শুক্রবার চরফ্যাশন উপজেলা শশীভুষণ থানায় একটি মামলা হলেও পুলিশ এ রির্পোট লেখা পর্যন্ত ধর্ষককে শামীম(১৮)কে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে দাদীর কাছে দুই সন্তান কে রেখে মা স্কুলে যান। স্হানীয় কো-এইড প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। দাদীর কাছে রেখে মা স্কুলে গেলে দাদী বাড়ীর পাশের ঘরে যায় এসময় ৫ বছরের কন্যা শিশু ঘরে খেলা করছিল। ওই সময় একই বাড়ীর শিশুর চাচাতো ভাই আলাউদ্দিনের পুত্র মাদ্রাসা ছাত্র শামীম (১৮) চাচাতো বোনকে (৫) ঘরে একা পেয়ে ধর্ষন করে। এসময় ডাক চিৎকারে রক্তাত্ত অবস্থায় শিশুটিকে ফেলে অভিযুক্ত ধর্ষক শামীম পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে গুরুতর অবস্থায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।
চরফ্যাশন শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান সাংবাদিকদের জানান, ধর্ষনের ঘটনায় ধর্ষক শামীম কে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। তবে আসামীকে এখনো গ্রেফতার করা সম্ভব হয় নি। আসামী পলাতক রয়েছে। আমারা গ্রেফতারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

পূর্ববর্তী খবরবোরহানউদ্দিন পক্ষিয়া ইউনিয়নে। স্বামী ও স্ত্রী চেয়ারম্যান প্রার্থী
পরবর্তী খবরসশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে ভোলা জেলা অসকস সোসাইটি এক বিশেষ আলোচনা ও দোয়া অনুষ্ঠান করেন।