চরফ্যাশনে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

0
12

চরফ্যাশনে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রুবেল আশরাফুল চরফ্যাশন (ভোলা)।

চরফ্যাশনে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
নানা আয়োজনের আয়োজনের মধ্য দিয়ে ভোলার চরফ্যাশনে দেশের স্বনামধন্য ও বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বর্ষপূর্তির কেক কাটা, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ১০ টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে জ্যাকব টাওয়ার থেকে ফ্যাসন স্কয়ার হয়ে বর্ণাঢ্য র‍্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ব্রজগোপাল টাউন হল চত্বরে এসে শেষ হয়। এরপর চরফ্যাশন প্রেসক্লাব হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক যায়যায়দিন চরফ্যাশন উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃআল নোমান।

বিশেষ অতিথি প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ কায়সার আহম্মেদ দুলাল, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শোভন বসাক,প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মনির উদ্দিন চাষী ও যুবলীগ নেতা সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ ইউসুফ হোসাইন ইমন উপস্হিত ছিলেন।

এছাড়াও আরও উপস্হিত ছিলেন চরফ্যাশন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম আবু সিদ্দিক,সহ সভাপতি কামাল হোসেন মিয়াজি, সহ সভাপতি আবুল খায়ের নাজু,অনলাইন পোর্টাল “সংবাদ চিত্রে”র সহযোগী সম্পাদক মোঃ কামাল গোলদার, প্রেসক্লাবের যুগ্ন- সম্পাদক মোঃজামাল মোল্লা, নোমান সিকদার,প্রেসক্লাবের বার্তা সম্পাদক কামরুল সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক, অশোক সাহা,সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক সজিব শাহরিয়ার, সেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি মনির আসলামি,প্রেসক্লাবের সদস্য মোঃ সাহাবুদ্দিন সিকদার, দক্ষিণ আইচা প্রেসক্লাবের মোঃ সেলিম রানা, মোঃ নুরুল্লাহ ভুইয়া, এশিয়ান টেলিভিশনের ভোলা (দক্ষিণ) প্রতিনিধি মোঃ ইলিয়াস হোসেন, দৈনিক আমার বার্তার প্রতিনিধি রুবেল আশরাফুল,অনলাইন ওপেন টিভির আল মুকিত,অনলাইন এনএনটিভির মামুন হোসাইন, ইয়ুথ পাওয়ারের সমন্নয়কারী দেওয়ান তরিকুল ইসলাম ,রেডিও মেঘনার স্টেশন ম্যানেজার মৌসুমি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ বছরের পথচলা, প্রাপ্তি ও পাঠকের চাওয়া পাওয়া নিয়ে বক্তব্য রাখেন চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান।তিনি বলেন, বাংলাদেশে অনেক আশার জায়গা আছে, আলো দেখানোর মানুষ আছে, তা যায়যায়দিন খুঁজে বের করেছে। যায়যায়দিন এখন কেবল একটি পত্রিকা নয়, একটি মননশীল ও আলোকিত চেতনাও বটে। যায়যায়দিন সমাজে অসহায় নির্যাতিত মানুষের পক্ষে বলিষ্ঠ ভূমিকা রাখে। অনুসন্ধানী প্রতিবেদন করে ইতিমধ্যে পত্রিকাটি জনপ্রিয়তার শীর্ষে। যায়যায়দিন পত্রিকার সাফল্য কামনা করছি।

পূর্ববর্তী খবরভোলার তজুমদ্দিনে তৈরি হচ্ছে রাস্তা নামক মরন ফাঁদ।
পরবর্তী খবরঅবসর প্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি(অসকস)এর কেন্দ্রীয় মতবিনিময় ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।