কামাল মাস্টারের অত্যাচার ও পাগলামির কারণে ২ নং নামছি সুলতান মাস্টার বাড়ির সবাই অতিষ্ট।

0
3

কামাল মাস্টারের অত্যাচার ও পাগলামির কারণে ২ নং নামছি সুলতান মাস্টার বাড়ির সবাই অতিষ্ট।

বিশেষ প্রতিনিধি,

ভোলা সদর উপজেলার ১২ নং উত্তর দিঘলদী ইউনিয়নের-২ নং লামছি ওয়ার্ডের খালিক আলী চকিদার বাড়ি-
(সুলতান মাস্টার বাড়ির) লোকজন কামাল মাস্টারের অন্যায় ভাবে তাদের পথরোধ করাতে উক্ত বাড়ির লোকজন অতিষ্ঠ!

ঘটনাবলী মোঃ কামাল মাস্টার (৪৬) পিতা মৃত ছাহেব আলী সরদার ২ নং লামছি উত্তর দিঘলদী ইউনিয়ন।

উনি কামাল মাস্টার, ওনার বাড়ির দক্ষিণ পাশে দিয়ে সুলতান মাস্টার বাড়ি যাওয়ার রাস্তা বিদ্যমান আছে, উক্ত রাস্তা গত ২০ বছর যাবৎ মানুষের যাতায়াতের জন্য ব্যবহৃত হচ্ছে! হঠাৎ করে গত কয়েক দিন যাবৎ কামাল মাস্টার উক্ত রাস্তাকে তাহার নিজের জমি দাবি করে রাস্তার মধ্যে কাঁটাতার দিয়ে বেড়া দেন, এতে করে ওই বাড়ির লোকজনের চলাফেরার মারাত্মক সমস্যার সৃষ্টি হয়। বিষয়টি ওই বাড়ির লোকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে অবগত করালেন চেয়ারম্যান সাহেব দুইজন মেম্বার এবং চোকিদার কর্তিক কামাল মাস্টার কাছে পাঠালে কামাল মাস্টার এই প্রতিবেদক এর সামনেই রাস্তা থেকে তার দেওয়া বিভিন্ন ধরনের কাটা গাছ এবং ব্যারাকে অপসারণ করেন।

এমত অবস্থায় কামাল মাস্টার আবারও সেখানে বেড়া দেওয়ার জন্য পায়তারা শুরু করেছেন বলে সেই বাড়ির লোকজনের অভিযোগ, বিষয়টি নিয়ে এলাকার মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে, বিষয়টি দ্রুত উভয়পক্ষকে নিয়ে বসে নিষ্পত্তি করার জন্য যথাযথ দায়িত্বশীলদের কাছে অনুরোধ করা হইল।

উক্ত ভোক্তভোগী সুলতান মাস্টার বাড়ির

১/ মোঃ আল আমিন,(৪২) পিতা-মৃত কারী মাহমুদুল হাসান।
২/মোঃ দেলোয়ার হোসেন (৭০) পিতা-মৃত রুস্তম আলী চকিদার।
৩/মোঃ নাইম(৩৫) পিতা মৃত আবুল কাশেম। সর্ব সাকিন ২ নং লামছি উত্তর দিঘলদী।

এদের দাবি মোঃ কামাল মাস্টার একজন বদমেজাজি লোক উনি মামলা হামলা ছাড়া কিছুই বোঝেন না, মানুষের গায়ে পড়ে মানুষের সাথে ঝগড়ায় ফ্যাসাদ করেন তাই কামাল মাস্টারের অবৈধ আমাদের পথ রোধ করা থেকে বিরত রাখার জন্য আমাদের ওয়ার্ডের মেম্বার চেয়ারম্যান সাহেব এবং আপনাদের মিডিয়া কর্মীর মাধ্যমে প্রশাসনকে অবগত করালাম।

পূর্ববর্তী খবরবাংলাদেশ-শ্রীলংকার মত দেউলিয়া হয়ে যাবে না। ভোলায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আ.ফ.ম. বাহাউদ্দিন নাসিম।
পরবর্তী খবরকামাল মাস্টারের অত্যাচার ও পাগলামির কারণে ২ নং নামছি সুলতান মাস্টার বাড়ির সবাই অতিষ্ট।